শহর প্রতিনিধি->>
ফেনীতে ১০ কেজি গাঁজাসহ মোঃ মেহেদী হাসান অনি (২০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। শুক্রবার মধ্যরাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল এলা থেকে গাঁজাসহ তাকে আটক করা হয়। আটক অনি কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার আমানগন্ডা এলাকার সাহেদ মিয়ার ছেলে।
র‌্যাব জানায়, ফেনী গোপন ভিত্তিতে র‌্যাব জানতে পারে একজন মাদক ব্যবসায়ী ফেনীর সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য নিয়ে কুমিল্লার দিকে যাওয়ার জন্য মহাসড়কের মহিপাল এলাকায় অবস্থান করছে। এসময় র‌্যাব সদস্যরা ওই এলাকায় অভিযান চালালে মহিপালস্থ নুরুল ইসলাম মেডিসিন শপের সামনে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী অনি একটি প্লাষ্টিকের ব্যাগ ফেরেল দৌঁড়ে পালানোর চেষ্টা করে। পরে র‌্যাব সদস্যরা ধাওয়া করে অনিকে আটক করে। পরে প্লাষ্টিকের ব্যাগের ভেতর থাকা ৫টি প্যাকেটে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।
র‌্যাব আরো জানায়, গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে সে র‌্যাবকে জানায়, সুকৌশলে দীর্ঘদিন ধরে অনি মাদক দ্রব্য (গাঁজা) ফেনীর সীমান্তবর্তী এলাকা থেকে নিয়ে কুমিল্লায় মাদক ব্যবসায়ী ও মাদক সেবীদের কাছ বিক্রয় করতো।
র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত অধিনায়ক (সহকারী পরিচালক) সহকারী পুলিশ সুপার মোঃ নুরুজ্জামান জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য এক লাখ ৬০ হাজার টাকা। আটককৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Sharing is caring!