শহর প্রতিনিধি->>
ফেনীতে মুহুরী লিও ক্লাবের উদ্যোগে ১৫০ জনের অধিক রোজাদারের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে শহেরর ট্রাংক রোডস্থ শহীদ মিনার প্রাঙ্গণে ইফতার বিতরণ আয়েজনে অতিথি থেকে ইফতার বিতরণ করেন লায়ন্স জেলা ৩১৫ বি২ বাংলাদেশের রিজিয়ন চেয়ারপার্সন ও ক্লাব এডভাইজর লায়ন ওমর ফারুক ভূঁইয়া বেলাল।
আন্তর্জাতিক সেবা সংগঠন লায়ন্স ক্লাব অব ফেনী মুহুরী’র যুব সংগঠন ফেনী মুহুরী লিও ক্লাব’ইফতার বিতরণ আয়োজনে উপস্থিত ছিলেন লায়ন্স জেলার কনসার্ন জোন চেয়ারপার্সন লায়ন এডভোকেট নুরুল আমিন খান, ফেনী মুহুরী লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট ও ফেনী প্রেস ক্লাবের সভাপতি লায়ন মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, ভাইস-প্রেসিডেন্ট লায়ন এডভোকেট নুরুল ইসলাম মজুমদার সোহাগ, সেক্রেটারী লায়ন প্রভাষক মোর্শেদ হোসেন, ফেনী জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক ও ফেনী লায়ন্স ক্লাবের ক্লাব এডমিনিস্ট্রেটর লায়ন এডভোকেট পার্থ পাল চৌধুরী, ফেনী মুহুরী লায়ন্স ক্লাবের ক্লাব এডমিনিস্ট্রেটর লায়ন আনোয়ারুল হক নিজাম, ঢাকা মিডটাউন লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট ও লিও জেলার প্রাক্তন সভাপতি লায়ন আব্দুর রহমান সুজন, ফেনী লিও ক্লাবের প্রাক্তন সভাপতি লিও সৈয়দ রইসুল ইসলাম রিমন প্রমুখ ।
ফেনী মুহুরী লিও ক্লাবের প্রেসিডেন্ট লিও তাসিন সোবহান জানান, লিওরা সামাজিক দূরত্ব বজায় রেখে ১৫০ জনের অধিক সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ইফতার তুলে দেন। এর পূর্বে করোনা পরিস্থিতি মোকাবেলায় ৭০ পরিবারের মাঝে উপহার স্বরূপ খাদ্য সামগ্রী বিতরণ করে সার্ভিস প্রোগ্রামের যাত্রা শুরু করে লায়ন্স জেলার নতুন এই ক্লাব।
এসময় লিও ফারহান ফুয়াদ, লিও সাদমান ফুয়াদ ফারাবী, প্রোগ্রাম চেয়ারম্যান লিও খালেদ চৌধুরী লিলয় সহ ক্লাব নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Sharing is caring!