শহর প্রতিনিধি->>
ফেনী শহরের পূর্ব উকিলপাড়াস্থ ফেনী দাওয়াখানার অন্যতম স্বত্বাধিকারী আলহাজ্ব তোফাজ্জল হোসেন(৭৫) বৃহস্পতিবার দুপুর ১টায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি ফেনী দাওয়াখানার প্রতিষ্ঠাতা আলহাজ্ আব্দুল কুদ্দুসের বড় সন্তান ছিলেন।
প্রয়াত তোফাজ্জল হোসেন ফেনী থিয়েটারের প্রধান সমন্বয়কারী ও মর্ডান এগ্রো এন্ড ডেইরি হ্যাচারির স্বত্বাধিকারী কামরুল আলম’র বাবা। বাদ আসর মরহুমের বাসার প্রঙ্গনে প্রথম নামাজে জানাযা অনুষি্ঠিত হয়। পরে সদর উপজেলার ছনুয়া ইউনিয়নের নিজ বাড়িতে বাদ মাগরিব দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
তিনি দীর্ঘদিন ধরে কিডনীসহ বাধর্ক্যজনীত রোগে ভূগছিলেন। মৃত্যুকালে তিনি এক ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনিসহ অসখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তোফাজ্জল হোসেনের মৃত্যুতে ফেনী সাংবাদিক ফোরাম ঢাকা (এফএসএফডি) ও ইয়ুথ জার্নালিস্টস ফোরাম বাংলাদেশ (ওয়াইজেএফবি)-এর সভাপতি তানভীর আলাদিন গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। একই সাথে ফেনী থিয়েটারের নির্বাহী পরিষদসহ সকল সদস্যবৃন্দ শোক প্রকাশ করেছেন। সকলে মরহুম তোফাজ্জল হোসেনের রুহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

Sharing is caring!