বিশেষ প্রতিনিধি->>

ফেনীতে করোনাভাইরাসে এক মেডিকেল অফিসারসহ নতুন করে চার জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় ৬৫ জন করোনাভাইসারে আক্রান্ত হয়েছেন বলে জেলার ভারপ্রাপ্ত সিভিল সার্জন ও দাগনভূঞা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রুবাইয়েত বিন করিম জানিয়েছেন।

ডা. রুবাইয়েত বিন করিম জানান, সোমবার রাতে নোয়াখালীর ল্যাবে নমুনা পরীক্ষায় ফেনীতে সনাক্ত ৪ জনের তিনজন পুরুষ ও একজন শিশু। এদের মধ্যে পরশুরাম উপজেলায় দুই জন, দাগনভূইয়া ও সোনাগাজী উপজেলায় একজন করে রয়েছেন।

ফেনী জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার ডা. শরফুদ্দিন মাহমুদ জানান, সোমবার পর্যন্ত জেলায় ১০৩০ জনের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে ৯৬৪ জনের নমুনা পরীক্ষার প্রতিবেদন পেয়েছে জেলা স্বাস্থ্য বিভাগ। জেলায় করোনাভাইরাসে এক স্বাস্থ্যকর্মি দু’জন মারা গেছে। এছাড়া দুই জনপ্রতিনিধি, দুই সরকারি কর্মকর্তা, চার চিকিৎসক, চারজন পুলিশসহ ৬৫ জন আক্রান্ত হয়েছেন। এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১০ জন। অবস্থার অবনতি হওয়ায় তিনজনকে আশপাশের জেলার বিভিন্ন মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। অপর আক্রান্তরা ফেনীতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

তিনি আরো জানান, আক্রান্তদের মধ্যে ফেনী সদর উপজেলায় ২২ জন, ছাগলনাইয়া উপজেলায় ১৩ জন, দাগনভূঁঞা উপজেলায় ১০ জন, সোনাগাজী উপজেলায় ৭ জন, ফুলগাজী উপজেলায় ৪ জন, পরশুরাম উপজেলায় ৬ জন ও জেলার বাহিরের আশপাশের উপজেলার আরো ৩ জন রয়েছে।

Sharing is caring!