মো: ইউসুফ->>
দাগনভূঞায় করোনা ভাইরাস প্রতিরোধ ব্যবস্থায় সামাজিক দুরত্ব বজায় ও প্রশাসনের জারীকৃত নির্দেশনা অমান্য করায় এবং অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টান্ন রাখায় ভ্রাম্যমান আদালত ষ্টারলাইন সুইটসসহ ৫টি প্রতিষ্ঠানের ১৪ হাজার ৫ শত টাকা জরিমানা আদায় করেছে।

আজ রবিবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যামাণ আদালতের বিচারক মাসুমা জান্নাত এ জরিমানা আদায় করেন।

তিনি জানান, প্রশাসনের জারীকৃত নির্দেশনা অমান্য করে সামাজিক দুরত্ব বজায় না রেখে গণজমায়েত করে পণ্য বিক্রি করায় আজ রোববার ভ্রাম্যামাণ আদালত অভিযান চালিয়ে বাজারের ইসহাক মার্কেটের বেবী শপের মালিক আবদুল রশিদকে ১ হাজার টাকা, নিউ সুলতান সুপার মার্কেটের নওরীন ফ্যাশনের মালিক মামুনুর রশীদকে ৫ শত টাকা এবং অর্পিতা ফ্যাশনের মালিক জন্টু চন্দ্র নাথকে ২ হাজার টাকা জরিমানা করা হয়।
একই সাথে আতাতুর্ক স্কুল মার্কেটের অস্বাস্থ্যকর পরিবেশে মিষ্টান্ন রাখায় এবং মেয়াদ ও মূল্যের ট্যাগবিহীন দই বিক্রি করায় স্টার লাইন সুইটস এর মালিক মোহাম্মদ শাহ আলমকে ১০ হাজার টাকা, মোল্লা পল্ট্রি বীজ ভান্ডারের মালিক খায়েজ আহাম্মদকে ১ হাজার টাকা, জরিমানা করে।
এসময় মাস্ক পরিধানের, গণজমায়েত করে আড্ডা না দেওয়া,একই যানবাহনে একাধিক ব্যক্তি না উঠার এবং সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে জনসাধারণকে সচেতন করে ভ্রাম্যমান আদালত।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুমা জান্নাত আরো বলেন,আগামীতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Sharing is caring!