দাগনভুইয়া প্রতিনিধি->>
দাগনভুইয়া করোনাভাইরাসের সংকটময় সময়ে পৌর এলাকার কর্মহীন হয়ে পড়া লোকজনের মাঝে খাদ্য ও ইফতার সামগ্রী বিতরণ করেছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর।বৃহস্পতিবার সকালে ব্যক্তিগত তহবিল থেকে ১১’শ অসহায় লোকজনের মাঝে ত্রাণ সামগ্রী তুলে দেন দাগনভূঞা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবীর রতন।

কায়ক্রমের অংশ হিসেবে বৃহস্পতিবার প্রথম দিন পৌরসভার তিন ও চার নং ওয়ার্ড, বাজারের ক্ষুদ্র ব্যবসায়ী প্রায় ৫’শ জনের মাঝে বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে সব ওয়ার্ডে বিতরণ করা হবে বলে দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর জানান।

বিতরণ অনুষ্ঠানে অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সোনাগাজী–দাগনভূঞা সার্কেল) সাইকুল আলম,উপজেলা ভাইস চেয়ারম্যান শাহীন মুন্সী, রামনগর ইউপি চেয়ারম্যান ও দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাস্টার কামাল উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ নেতা মোজাম্মেল হক মিন্টু প্রমুখ।

দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষনা মোতাবেক ফেনীতে কেউ যাতে অভুক্ত না থাকে সে লক্ষে জননেতা নিজাম হাজারী এমপি ফেনীতে জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করে যাচ্ছেন। মানবিক নেতা নিজাম হাজারী এমপির নির্দেশে তাঁর হাতকে শক্তিশালী করতে আমি আমার সামর্থ্য অনুযায়ী অসহায় মানুষকে সহযোগিতা করেছি এবং আগামীতেও সহযোগিতা অব্যাহত থাকবে ইনশাল্লাহ।

জেলা যুবলীগের সদস্য নুরুল আবছারে তত্ত্ববাধানে এসময় দাগনভূঞা বাজার ব্যবস্থাপনা কমিটির সভাপতি ইস্কান্দার, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন হায়দার লিটন, উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক জিয়া উদ্দিন মাসুদ, পৌর কাউন্সিলর মহি উদ্দিন জুয়েল, মনিরুজ্জামান সবুজ, সাবেক কাউন্সিলর আবুল হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল বাসার ভিপি সবুজসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Sharing is caring!