পরশুরাম প্রতিনিধি->>
পরশুরামে আগামী ১৪ মে থেকে ঈদ পর্যন্ত খোলা থাকবে শপিংমল। ১৪ মে (২০ রমজান) থেকে পরশুরামের সকল শপিংমল বিকাল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা থাকবে বলে জানিয়েছেন পরশুরাম বণিক সমিতির সভাপতি আবু তালেব।
আবু তালেব জানান, রোববার সকালে পৌর কার্যালয়ে মেয়র নিজাম উদ্দিন চৌধুরী সাজেলের সাথে বৈঠক করেন পরশুরামের ব্যবসায়ী নেতৃবৃন্দ। সভায় ২০ রমজান থেকে পরশুরামের সকল শপিংমল বিকাল ৫টা থেকে রাত ১০টা পর্যন্ত খোলা রাখার সিদ্ধান্ত হয়েছে।
তিনি আরো বলেন, জনসমাগম এড়াতে সরকার ঘোষিত সিদ্ধান্ত অনুযায়ী নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দোকান নিয়ম অনুযায়ী সকাল আটটা থেকে বিকাল ৪টা পর্যন্ত খোলা থাকবে। এর আওতামুক্ত থাকবে হাসপাতাল, ক্লিনিক ও ঔষুধের দোকান।
পৌর মেয়র নিজাম উদ্দিন চৌধুরী সাজেল বলেন, পরশুরামে সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের কথা চিন্তা করে ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ এ সিদ্ধান্তে গ্রহণ করেছে।
প্রসঙ্গত, ঈদুল ফিতরকে সামনে রেখে সীমিত পরিসরে ব্যবসা-বাণিজ্য চালু রাখার স্বার্থে দোকানপাট ও শপিংমল খোলা রাখার অনুমতি দিয়েছে সরকার। গত ৪ মে মন্ত্রিপরিষদ বিভাগ পৃথক আদেশ জারিতে বলা হয়। সকাল থেকে খুললেও দোকান বন্ধ করতে হবে বিকেল ৪টার মধ্যে। কেনাবেচার সময় সামাজিক (পারস্পরিক) দূরত্ব বজায় রাখাসহ সব স্বাস্থ্যবিধি প্রতিপালন করতে হবে।

Sharing is caring!