ছাগলনাইয়া প্রতিনিধি->>
ছাগলনাইয়ায় করোনা ভাইরাসের সরকারী নির্দেশনা অমান্য করে খোলা রাখা ১০ বিপনি বিতানসহ ছোট বড় খোলা মার্কেট বন্ধ করে দিয়েছে উপজেলা প্রশাসন। সোমবার ভোর থেকে দিন ব্যাপী এই সাঁড়াশি অভিযান চালান উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাহিদা আক্তার তানিয়া।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাহিদা আক্তার তানিয়া সোমবার ভোরে ছদ্মবেশে ছাগলনাইয়ার জমদ্দার বাজারে অবস্থান নেয়। এসময় উপজেলা শহরের ইসলাম প্লাজা, খাজা শপিং, মীর শপিং কমপ্লেক্স, নিউ মার্কেট, ডা.এস আলম মার্কেট, হাজী আহসান উল্যা মার্কেট, বি জামান মার্কেট ১ ও ২, ভিতরের বাজার মার্কেটের দোকানদারদের দোকান খোলার
অবস্থা দেখেন।

বেলা ১১ টায় পুরোদমে মার্কেট জমে উঠলে নির্বাহী ম্যাজিস্ট্রেট একা প্রত্যেক মার্কেটে গিয়ে যে যে অবস্থায় আছেন দোকানে বসে থাকতে নির্দেশ দিয়ে মার্কেটের মুল ফটক বন্ধ করে দেন। এরপর মার্কেটের ব্যবসায়ী সমিতির নেতাদের থেকে বন্ধের সরকারী নির্দেশনা চলা পর্যন্ত মার্কেট না খোলার মুচলেকা নেন। এর ব্যত্যয় ঘটলে পরে জরিমানা করার নির্দেশনা দিয়ে আসেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।
ছাগলনাইয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাজিয়া তাহের জানান, করোনা’র কারনে সরকার যে নির্দেশনা দিয়েছেন তা মানতে তিনি ও এসিল্যান্ড তানিয়া আক্রান্তের ভয় উপেক্ষা করে ছাগলনাইয়াবাসীকে সতর্ক করে চলেছেন।

Sharing is caring!