image

নাজমুল হক শামীম,১২ ফেব্রুয়ারি->>

ফেনীতে চোরাই প্রাইভেট কারসহ আন্তজেলা ডাকাত দলের ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে দুটি চাপাতি উদ্ধার করেছে।

বৃহস্পতিবার বিকেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লেমুয়া এলাকা থেকে চোরাই প্রাইভেট কারসহ তাদের আটক করা হয়। গত বুধবার সন্ধ্যায় ঢাকার রামপুরা এলাকা থেকে একটি প্রাইভেট কার (ঢাকা-মেট্রো-গ-১১-৯৫১০) চুরি হয়।

ফেনী সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) মো. জিয়াউল হক জানান, বৃহস্পতিবার বিকেলে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের লেমুয়া এলাকায় দায়িত্বরত টহল পুলিশ একটি প্রাইভেট কারকে থামার সংকেত দেয়। কিন্তু গাড়িতে থাকা ব্যক্তিরা পুলিশের সংকেত অমান্য করে দ্রুতবেগে চলে যায়। পরে পুলিশ ধাওয়া করে কিছুদুরে যেয়ে তাদের ধরে ফেলে। এসময় গাড়িতে থাকা চালকসহ চারজনকে আটক করে থানায় নিয়ে যায়।

ফেনী মডেল থানায় পুলিশের জিজ্ঞাসাবাদে আটককৃতরা গাড়িটি চুরি করার পর সেটি ছিনতাইয়ের কাজে ব্যবহারের কথা স্বীকার করেছে।
আটককৃতরা হচ্ছে বগুড়ার গাবতলী এলাকার মাইনুল ইসলাম অসীম (২৭), বি.বাড়িয়ার নবীনগর এলকার খলিল মিয়া (৩০), বরিশালের মিজানুর রহমান (৩০), ও ঢাকার ডেমরা থানার মেহেদীপুর এলকার রাজীব (৩০)। আটককৃতরা সবাই ঢাকার রামপুরায় একসঙ্গে বসবাস করে। এ ঘটনায় ফেনী মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।