image
নাজমুল হক শামীম,১২ ফেব্রুয়ারি->>

ফেনীতে পিকেটিংকালে আবু তাহের সুজন (২৮) নামে এক পিকেটারকে আটক নিয়ে ধুম্রজাল সৃষ্টি হয়েছে। পুলিশ বলছে পিকেটারকে পুলিশ আটক করেছে, ছাত্রলীগ দাবী করছে তারা আটক করেছে।

বিএনপির একটি পক্ষ জানিয়েছে তাদের এক অংশের নেতারা সুজনকে পুলিশে ধারিয়ে দিয়েছে। বৃহস্পতিবার রাতে শহরের সেন্ট্রাল হাই স্কুলের সামনে থেকে সুজনকে আটক করা হয়।

ফেনী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. শাহীনুজ্জামান জানান, বৃহস্পতিবার রাতে শহরের সেন্ট্রাল হাই স্কুলের সামনে পিকেটিং করছিলেন আবু তাহের সুজনসহ কয়েক যুবদল কর্মী। খবর পেয়ে পুলিশ ধাওয়া করে আবু তাহের সুজকে আটক করে। আটককৃত সুজন চাঁদপুর জেলার হাজিগঞ্জ উপজেলার মজিদ মিস্ত্রীর ছেলে।

সে দীর্ঘদিন ধরে ফেনী সদর উপজেলার মোটবী ইউনিয়নের লস্করহাট এলাকায় বসবাস করছে আসছেন। সুজন পেশায় একজন কাঠমিস্ত্রি।

পুলিশের জিঙ্গাসাবাদে সুজন জানায়, সে জেলা যুবদল সভাপতি গাজী হাবিবুল্লাহ মানিকের পক্ষের (গ্রুপের) যুবদল কর্মী।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক পৌর ছাত্রলীগের এক নেতা জানান, শহরের বড় বাজার এলাকায় একটি ককটেল বিস্ফোরণ করে যুবদল কর্মী সুজন। সে সেন্ট্রাল হাই স্কুলের সামনে দিয়ে পালিয়ে যাওয়ার ওই এলাকায় দায়িত্বরত যুবলীগ নেতা রামিমের নেতৃত্বে যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা ধাওয়া করে তাকে পিটিয়ে পুলিশে সোপর্দ করে।

অপরদিকে নাম প্রকাশে অনিচ্ছুক বিএনপির এক নেতা জানান, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মানোয়ার হোসেন দুলাল যুবদল তাকে সুজনকে আটক করে। এসময় ওই সড়কে দায়িত্বরত ছাত্রলীগ কর্মীরা বিএনপির নেতা দুলাল থেকে যুবদল কর্মী সুজনকে ছিনিয়ে নিয়ে বেধড়ক মারধর করে।