শহর প্রতিনিধি->>

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার পরপরই ফেনীতে আনন্দ মিছিল করেছে আওয়ামী লীগের নেতৃবৃন্দ। বুধবার রাতে শহরের বিভিন্ন স্থানে খন্ড খন্ড আনন্দ মিছিল নিয়ে শহরের ট্রাংক রোড জিরো পয়েন্টে মিলিত হয় নেতৃবৃন্দ।

দলীয় সূত্র জানায়, শহরের বাঁশপাড়া মোড় থেকে সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীলের নেতৃত্বে এক আনন্দ মিছিল শহরের বড় মসজিদ, প্রেসক্লাব, ট্রাংক রোড, থানা মোড় ঘুরে বাঁশপাড়ায় যেয়ে শেষ হয়।

অপরদিকে ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজির নেতৃত্বে আওয়ামী লীগের নেতা-কর্মীরা ফেনী পৌরসভা চত্বর থেকে এক আনন্দ মিছিল নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পরে। পরে খেঁজুর চত্বরে নেতা-কর্মীদের মুখে মিষ্টি তুলে দিয়ে তফসিলকে স্বাগত জানান পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

মিছিল গুলোতে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক একে শহীদুল্লাহ খন্দকার, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আহমেদ আজিজ রিয়াজ চৌধুরী রাজিবসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী জানান, ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের পক্ষ থেকে ফেনী ২ আসনে দল যাকে নমিনেশন দিবে তার জন্য সকাল নেতা কর্মীরা মাঠে কাজ করতে প্রস্তুত রয়েছে।

ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শুসেন চন্দ্রশীল জানান, নির্বাচনী তফসিলকে কেন্দ্র করে বিএনপির সহ অন্যান্য বিরোধী দলগুলো জেলা জুড়ে যেন নাশকতা করতে না পারে সেজন্য দলীয় নেতা কর্মীরা বিভিন্ন স্থানে সতর্ক পাহারায় রয়েছে।