শহর প্রতিনিধি->>

ফেনী শহরের মিজান রোডে আল্লাহু ও মোহাম্মদ নামে ইসলামীক ভাস্কর্যের উদ্বোধন করা হয়েছে। বুধবার রাতে সুসজ্জিত দৃষ্টিনন্দন ও আধুনিক ভাস্কর্যটির উদ্বোধন করেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী হাজারী।

উদ্বোধনকালে ফেনী ২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের কওমি মাদ্রাসাকে একটি উচ্চতর ডিগ্রি দেয়ার মাধ্যমে স্বীকৃতি দিয়েছেন। যার কারণে প্রধানমন্ত্রীকে আপনারা উপাধি দিয়েছেন কওমের জননী হিসেবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধর্মনিরূপ বলে আজকে সারা বাংলাদেশের মধ্যে ৫৬০টি মডেল মসজিদ উদ্বোধন করেছেন। এটা পৃথিবীর কোথাও সম্ভব কিনা আমি জানিনা।

নিজাম হাজারী আরো বলেন, আপনারা দেখছেন ইতিমধ্যে অনেক জঙ্গিবাদ ধরা পড়েছে। এখানে হঠাৎ করে বলা হতো যে জঙ্গিবাদে উত্থান হচ্ছে। যারা মৌলভী তাদের কাছ থেকে আমি বলতে চাই মাদ্রাসার ছাত্র-ইমাম-মোয়াজ্জেম কেউই জঙ্গিবাদের সাথে সম্পৃক্ততা নেই। অতীতে যত জঙ্গিবাদ ধরা খেয়েছে সবগুলা দেখা গিয়েছে বিভিন্ন বিশ্ববিদ্যালয় ছাত্ররা। মাদ্রাসা ছাত্র অথবা ইমাম-মোয়াজ্জেম কেউ এগুলোর সাথে সম্পৃক্ততা নেই।

ফেনী পৌরসভার অর্থায়নে নির্মিত ভাস্কর্যটির উদ্বোধনের সময় ফেনী পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজি, ফেনী আলিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মাহমুদ উল হাসান, হেফাজতে ইসলামের ফেনী জেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাহফুজসহ মান্যগণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ফেনী আলিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মাহমুদ উল হাসান।