শহর প্রতিনিধি->>

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ফেনীতে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় উপকারভোগীদের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

ব্যতিক্রমী এ আয়োজনে পরস্পরের অনুভূতি প্রকাশের মধ্য দিয়ে অনুষ্ঠানটি প্রায় ৪২ হাজার উপকারভোগীর মিলন মেলায় পরিণত হয়।

মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকেলে ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

ফেনী সদর উপজেলা পরিষদ ও পৌরসভার যৌথ আয়োজনে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথি ছিলেন ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহাম্মদ, ফেনী পৌরসভার মেয়র মো. নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

ফেনী সদর উপজেলার পরিষদের চেয়ারম্যান শুসেন চন্দ্র শীলের সভাপতিত্বে ও ভাইস চেয়ারম্যান এ.কে শহীদ উল্লাহ খোন্দকারের সঞ্চালনায় বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা আরশাদ উদ্দিন মাস্টার, প্রতিবন্ধী ভাতাভোগী শহীদুল ইসলাম, বিধবা ভাতাভোগী কল্পনা রানী দাস, বয়স্ক ভাতাভোগী শফিকুর রহমান ও গোলাম রসুল প্রমুখ।

জেলা সমাজসেবা অধিদফতর সূত্র জানায়, ফেনী সদর উপজেলা ও পৌরসভার প্রায় ৪২ হাজার ব্যক্তি এ মুহূর্তে ভাতা সুবিধা ভোগ করছেন। একজন বয়স্ক মানুষ যেন নিজের পরিবারে বোঝা বিবেচিত না হন, একজন সন্তান সম্ভবা মা যেন আর্থিক অনিশ্চয়তায় না পড়েন এবং একজন বিধবাকে মানসিক শক্তি যোগান দিতে প্রধানমন্ত্রী এ উদ্যোগ নিয়েছেন।