শহর প্রতিনিধি->>

ফেনীতে বিশ্ব ডায়াবেটিস দিবসে বর্ণাঢ্য শোভাযাত্রা করেছে ফেনী ডায়াবেটিক সমিতি।

‘ডায়াবেটিস ঝুঁকি জানুন, প্রয়োজনীয় ব্যবস্থা নিন’এই প্রতিপাদ্য নিয়ে ডায়াবেটিস সম্পর্কে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মঙ্গলবার সকালে ফেনী ডায়াবেটিক হাসপাতাল প্রাঙ্গন থেকে শুরু হয় বর্ণাঢ্য শোভাযাত্রা। পরে শোভাযাত্রায় শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

শোভাযাত্রায় ফেনী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ডায়াবেটিক সমিতির সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, ডায়াবেটিক সমিতির সহ-সভাপতি আবদুল মোতালেব ও সামী-উল হক সাহীন, যুগ্ম সম্পাদক খোন্দকার নজরুল ইসলাম ও সৈয়দ জহির উদ্দিন আকবর শিপন, যুগ্ম কোষাধ্যক্ষ দেলোয়ার হোসেন, কার্যকরী পরিষদ সদস্য আবুল কাশেম, আবু নাছের চৌধুরী, মজিবুর রহমান ভূঁইয়া, ফরিদ আহমদ ভূঁইয়া, সাহাব উদ্দিন আহামেদ সিকদার, ইঞ্জিনিয়ার চঞ্চল দে সরকার, এ.কে.এম সিরাজুল ইসলাম চৌধুরী, রাজিব খগেশ দত্ত ও হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) ডা. খান মো. আসাদুল্লা হেল গালিব, সহকারী পরিচালক মোহাম্মদ ইউনুছ, সমিতির কার্যকরী কমিটির সদস্য, আজীবন সদস্য, চিকিৎসক ও কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

শোভাযাত্রায় ফেনী সরকারী কলেজ, ফেনী সরকারী জিয়া মহিলা কলেজ, জয়নাল হাজারী কলেজ, ফেনী সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়, ফেনী সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়, ফেনী সেন্ট্রাল হাই স্কুল, ফেনী জি.এ একাডেমী, রামপুর বালিকা উচ্চ বিদ্যালয়, পৌর বালিকা বিদ্যা নিকেতন, শহীদ মেজর সালাউদ্দিন মমতাজ বীর উত্তম উচ্চ বিদ্যালয়, ফেনী পৌর বালিকা বিদ্যা নিকেতন, ফেনী বালিকা বিদ্যানিকেতন, ল্যাবরেটরি হাই স্কুলের স্কাউট/গালর্স গাইড ও বাদক দল, বাংলাদেশ রেড ক্রিসেন্ট ফেনীর যুব ইউনিটের সদস্যবৃন্দ, ফেনী জেলা ক্রীড়া সংস্থা, রোটারী, রোটারেক্ট, লায়ন্স ও লিও ক্লাবের বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ স্বতঃস্ফুর্তভাবে অংশগ্রহণ করে।