ফুলগাজী প্রতিনিধি->>
ফুলগাজীর ফতেহপুরে ১৩ বছর বয়সী এক মাদ্রাসা শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ উঠছে। ওই শিক্ষার্থীর পরিবার সোমবার রাতে ফুলগাজী থানায় ২জনকে আসামী করে মামলা দায়ের করেছে।
শিক্ষার্থীর বড় ভাই জানান, আমার ছোট ভাই মনুরহাট মাদ্রাসায় পড়শোনা করে। লকডাউনে মাদ্রাসা বন্ধ হয়ে যাওয়ায় সে বাড়িতে আসে। গত শনিবার তাকে পাশের বাড়ির রকি ও এমরান নামে দুই যুবক কাঁঠাল খাবার লোভ দেখিয়ে পাশের একটি কলাবাগানে নিয়ে যায়। সেখানে তাকে বলাৎকার করে তারা। ঘটনা কাউকে জানালে তাকে মেরে ফেলার হুমকি দেয় তারা। তাই ওই ভয়ে কাউকে কিছু বলে নি। এরপর সোমবার রাতে ওই দুই যুবক আবার ডাক দিলে সে যেতে না চাইলে তারা তাকে মারধর করে। তার চিৎকার শুনে আমরা এগিয়ে এলে ওই যুুবক সহ কয়েজন মিলে এসে আমাদের উপর চড়াও হয়। ঘরবাড়ি ভাংচুর করে। আমরা সাহায্য চেয়ে জরুরী সেবা নাম্বার ৯৯৯ ফোন করি। এরপর থানা হতে পুলিশ এসে আমাদের উদ্ধার করে। এসময় আমার ছোট ভাইকে বলি যে কেন তারা ওকে মারছে তখন ও আমাদের ঘটনা খুলে বলে। এরপর গতকাল রাতে আমরা থানায় মামলা দায়ের করি।
ফুলগাজী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কুতুব উদ্দিন জানান, এই ঘটনায় মামলা হয়েছে। তাকে শারীরীব পরিক্ষার জন্য হাসপাতালে নেয়ে হয়েছে। রিপোর্ট এলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে জানান ওসি।

Sharing is caring!