বিশেষ প্রতিনিধি->>

ফেনী পৌর মহিলা আওয়ামী লীগের সমাবেশে ১০ হাজার নারী নেত্রী ও নারী কর্মীকে একটি করে বিছানার চাদর উপহার দিয়েছেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

উপহারের জবাবে রাজহাঁস, দেশি মুরগি, ডিম, হাতে তৈরি বাহারি রকমের পিঠা, শীতলপাটি, সিরামিক সামগ্রী, মাটির তৈরি বাসনপত্র, নকশিকাঁথা, ঝাড়বাতি, ওয়ালমেটসহ নানা সামগ্রী এমপির হাতে তুলে দিয়েছেন নেত্রীরা। নারীদের এসব উপহার পেয়ে আপ্লুত হন নিজাম হাজারী।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সোমবার (১৩ নভেম্বর) বিকেলে ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

ফেনী পৌর আওয়ামী লীগের সভাপতি আইনুল করিম শামীমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সারী সাংসদ জাহান আরা বেগম সুরমা, সাধারণ সম্পাদক জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান লায়লা জেসমিন বড়মনি, ফেনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

দলের সাংগঠনিক সম্পাদক খাদিজা খানম রুনার সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন ফেনী পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক রাহেলা আক্তার ছবি ও ১৩ ওয়ার্ড মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আছম আনজু মান।

সমাবেশে পৌরসভার ১৮টি ওয়ার্ডের প্রায় ১০ হাজার নারী নেত্রী ও কর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে আগত প্রত্যেক নারীকে নিজাম হাজারীর পক্ষ থেকে বিছানার চাদর উপহার দেওয়া হয়। জবাবে ১৮টি ওয়ার্ডের নারী নেত্রীরা তাদের পক্ষ থেকে নিজাম হাজারীকে শুভেচ্ছা উপহার তুলে দেন। সংশ্লিষ্টদের সঙ্গে কথা বলে এতথ্য জানা গেছে।

সমাবেশে ফেনী পৌরসভার বিগত সময়ে আওয়ামী লীগের উন্নয়ন অগ্রযাত্রার একটি ডকুমেন্টারি প্রদর্শন করা হয়।