সোনাগাজী প্রতিনিধি->>

ফেনী-৩ (সোনাগাজী-দাগনভুঞা) আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী বলেছেন, গত ৫ বছরে ফেনী-৩ আসনে রাজনৈতিক হানাহানি বন্ধে আমি সফল হয়েছি। এই আসনের ধারাবাহিক উন্নয়ন ও শৃঙ্খলা বজায় রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পুনরায় ভোট দিয়ে সহযোগিতা করার অনুরোধ করেন তিনি।

তিনি বলেন, আমার প্রচেষ্টায় গত ৯ নভেম্বর সরকার প্রধান একনেক সভায় সম্প্রসারণ, সংস্কার ও উন্নয়ন (প্রথম সংশোধিত) প্রকল্প; ফেনী থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্পনগর অর্থনৈতিক অঞ্চলের সঙ্গে সংযোগকারী সড়ক যথাযথ মানে উন্নীতকরণ প্রকল্প অনুমোদন দেওয়া হয়েছে। এ জন্য সরকার প্রধান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমার আসনের জনগণের পক্ষ থেকে ধন্যবাদ জানাই। ধন্যবাদ জানাই একনেক সভার সংশ্লিষ্ট সবাইকে।

শুক্রবার বিকেলে সোনাগাজী উপজেলার সদর ইউনিয়নের শাহাপুর আবু হুরায়রা মাদরাসা মাঠে আয়োজিত অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মাসুদ উদ্দিন চৌধুরী এসব কথা বলেন।

মাদ্রাসার ম্যানেজিং কমিটির সভাপতি সাইফ উদ্দিন সুমনের সভাপতিত্বে মাদ্রাসার প্রধান শিক্ষক মো আব্দুর রাহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মুনস্টার ক্লাবের সভাপতি নুরুল হুদা, সাবেক সভাপতি মোহাম্মদ আবদুল হাই, সিনিয়র সহ-সভাপতি ওমর ফারুক, ফেনী জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম। উপজেলা আওয়ামী লীগের সদস্য রফিকুল ইসলামসহ মাদ্রাসা পরিচালনা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।