ফুলগাজী প্রতিনিধি->>
ফুলগাজীতে রমজানে বাজার মনিটরিং অংশ হিসেবে ভ্রাম্যমাণ আদালতের পৃথক অভিযান চালিয়ে ১ দোকানীর সাড়ে ৭ হাজার টাকা জরিমানা আদায় করেছে। রোববার বিকালে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুলতানা নাসরিন কান্তা মুন্সিরহাট বাজারে ও জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সজল দাস ফুলগাজী বাজারে পৃথক ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে এ জরিমানা করেন।
আদালত সূত্র জানায়, সরকারি নির্দেশনা অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং রমজানে বাজার মনিটরিং করতে বিকেলে মুন্সিরহাট বাজারে অভিযান চালায় ফুলগাজী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুলতানা নাসরিন কান্তা। এসময় মূল্য তালিকা না থাকায় এক দোকানিকে এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদির দোকান ছাড়া অন্য ৪ দোকান খোলা থাকায় ৩ হাজার টাকা জরিমানা করেন।
অপরদিকে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সজল দাস ফুলগাজী বাজারে বাজার মনিটরিং করেন। এসময় ভিন্ন ভিন্ন অপরাধে দুই দোকানিকে ৪ হাজার ৫শ টাকা জরিমানা করেন।
সহকারী কমিশনার (ভূমি) সুলতানা নাসরিন কান্তা জানান, করোনা ভাইরাসের কারনে সরকারি নির্দেশনা অনুযায়ী সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং রমজানে বাজার মনিটরিং করতে পুরো মাস জুড়ে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত থাকবে।

Sharing is caring!