নিজস্ব প্রতিনিধি->>

ফেনী পৌরসভার ১৪ ও ১৫ নম্বর ওয়ার্ডের দেড় কোটি টাকা ব্যয়ে উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। মঙ্গলবার (০৭ নভেম্বর) বিকালে মধুপুর ভূঁঞা বাড়ীর ও মালি পুকুর সংলগ্ন স্থানে ভিত্তিপ্রস্তর স্থাপন ফেনী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

এ সময় পৌর মেয়র বলেন, এই এলাকার মানুষের দীর্ঘদিনের দাবি ছিল রাস্তা গুলো কার্পেটিং করার। আজ সেই দাবী আমরা পূরণ করছি। শুধু এই রাস্তা না ফেনী পৌর এলাকার এক ইঞ্চি রাস্তাও কাঁচা থাকবেনা সকল রাস্তা পাকা করন (কার্পেটিং) করা হবে। ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী নেতৃত্বে পৌর এলাকার প্রতিটি ওয়ার্ডের প্রতিটি বাড়ীতে বাড়ীতে নিজাম হাজারীর উন্নয়নের ছোয়া পৌঁছেছে। পৌর এলাকায় নিজাম হাজারীর উন্নয়ন দৃশ্যমান রয়েছে। নিজাম হাজারীর নির্দেশে আগামী নির্বাচনের আগে পৌর এলাকার অসমাপ্ত সকল কাজ সমাপ্ত করা হবে। এই শহরকে মানুষের বসবাসযোগ্য একটি শহর হিসেবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করছি।

মেয়র আরো বলেন, এ সকল উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় প্রার্থী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীকে পুনরায় ভোট দিয়ে নির্বাচিত করার উদাত্ত আহ্বান জানান তিনি।

বীর মুক্তিযোদ্ধা আবদুল মোতালেব বলেন, সড়কগুলো বাইপাস সড়ক হিসেবে মানুষের যাতায়াতের জন্য ভূমিকা রাখবে। অনেক সময় দূরদূরান্ত ঘুরে আমাদের শহরে যেতে হতো। এখন খুব অল্প সময়ে গন্তব্যে আসতে এবং যেতে পারবো।

১৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আব্দুর রহমান জানান, দীর্ঘদিনের দাবি ছিল এই সড়কটি পাকাকরনের জন্য। দীর্ঘ সময় দুঃখ-দুর্দশা অতিক্রম করেছি। এই সড়কটি ফাঁকা করা হলে দীর্ঘদিনের দুর্ভোগ লাঘব হবে।

ফেনী পৌরসভার উপ-সহকারী প্রকৌশলী সিভিল আনোয়ার হোসেন সুমন জানান, ফেনী পৌরসভার ১৫নং ওয়ার্ডের মধুপুর হাজী মোখলেছুর রহমান সড়ক কার্পেটিং কাজে ৭৩ লাখ টাকা ব্যয়ে ৯৫০ মিটার কাঁচা রাস্তাকে কার্পেটং রাস্তা করেন ও ১৪ নং ওয়ার্ডের মুক্তিযোদ্ধা নুরুল আফছার সড়ক কার্পেটিং কজে ৭৫ লাখ টাকা ব্যয়ে ১০৫০ মিটার কাঁচা রাস্তাকে কার্পেটিং রাস্তা করণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। বিশেষ করে লাল মিয়া মুন্সি রোড থেকে মালেক মিয়ার বাজার সংযোগ সড়ক আর মালেক মিয়ার বাজার থেকে সরাসির ঢাকা-চট্টগ্রাম মাহসড়কের সাথে বাইপাস সড়ক হিসেবে ভূমিকা রাখবে।

এসময় ফেনী পৌরসভার প্যানেল মেয়র-৩ মঞ্জু রানী দেবী, ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নুরুল আলম দিদার, ১৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাহবুবুল হক, ৩নং ওয়ার্ড কাউন্সিলর স্হাব উদ্দিন তসলিম সহ স্থানীয় মান ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।