শহর প্রতিনিধি->>

ফেনীতে বাহার-আলালসহ বিএনপির নেতাদেরকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে নিন্দা জানিয়েছে জেলা বিএনপি। মঙ্গলবার বিকেলে জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানিয়েছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে আলাল জানান, অবৈধ সরকারের পদত্যাগের একদফা দাবীতে বিএনপি’র আন্দোলন সংগ্রামকে কেন্দ্র করে সোমবার রাতে ফেনী পুলিশ প্রশাসনের প্রায় শতাধিক কর্মকর্তা রামপুরে নেতা-কর্মীদের বাড়িয়ে গিয়ে জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার, সদস্য সচিব আলাল উদ্দিন আলাল, যুগ্ম-আহবায়ক আনোয়ার হোসেন পাটোয়ারী ও জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জাকের হোসেন রিয়াদ এর ঘরে ঢুকে পরিবারের সদস্যদেরকে নানাবিধ ভয়ভীতি ও হুমকি প্রদান করা হয়।

এসময় প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা বলেন, আগামী ৪৮ ঘন্টার মধ্যে বিএনপি নেতা বাহার, আলাল, আনোয়ার ও ছাত্রদল নেতা রিয়াদ আত্মসমর্পণ না করলে তাদের যে কোন ভয়ংকর পরিণতি হবে। তারা প্রকাশ্যে তাদের প্রাণনাশের হুমকি প্রদান করেন।

জেলা বিএনপির আহবায়ক শেখ ফরিদ বাহার ও সদস্য সচিব আলাল উদ্দিন আলাল জানান প্রশাসনের এহেন ঘৃণ্য আচরণ কোন সভ্য দেশের রাষ্ট্রীয় বাহিনীর আচরণ হতে পারেনা। ফেনীর পুলিশ প্রশাসন আওয়ামী রক্ষী বাহিনীর ভূঁমিকায় অবতীর্ণ হয়েছে, নেতৃদ্বয় এহেন হুমকির তিব্র প্রতিবাদ জানান।