বিশেষ প্রতিনিধি->>

মধ্যপ্রাচ্যের দেশ কাতারের দোহায় একটি গাড়ির গ্যারেজে আগুনের ঘটনায় প্রাণ গেছে ফেনীর ২ যুবকসহ ৬ অভিবাসীর। স্থানীয় সময় রোববার (৫ নভেম্বর) রাতে দোহার ফিরোজ আব্দুল আজিজ এলাকায় এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

ফেনীর নিহত যুবকরা হচ্ছেন ফেনী পৌরসভার বারাহীপুর এলাকার দোস্ত মোহাম্মদ ভূঞা বাড়ির মাঈন উদ্দিন মানু মিয়ার ছেলে মাহফুজুর রহমান (৩৫) ও দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের সোনাপুর গ্রামের অসিমিয়া চৌধুরী বাড়ির আবুল খায়েরের ছেলে মীর হোসেন ফরহাদ (৩৮) ফেনী পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর বাহার উদ্দিন বাহার বলেন, দীর্ঘ ৫/৬ বছর যাবৎ আমার আত্মীয় মাহফুজ কাতারের ওই গ্যারেজে কাজ করতেন।

সোমবার (৬ নভেম্বর) তার মৃত্যুর বিষয়টি জানাজানি হওয়ার পর বাড়িতে শোকের ছায়া নেমে আসে। ৮ মাস আগে সে বাড়িতে এসেছিলো। বাড়িতে তার ৯ মাস বয়সী একটি সন্তান আছে। আমরা তার মরদেহ দেশে নিয়ে আসার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেব।

এদিকে দাগনভূঞা উপজেলার জায়লস্কর ইউনিয়নের ৮নং ওয়ার্ড সদস্য (মেম্বার) নজরুল ইসলাম জানান, রবিবার রাতে কাতারের  দোহার ফিরোজ আব্দুল আজিজ এলাকায় বিস্ফোরণে আমার জেঠাতো ভাই ফরহাদের মৃত্যু হয়েছে। সে দীর্ঘ ৮/১০ বছর যাবত কাতারে থাকতেন। তার ১ ছেলে ও ১ মেয়ে রয়েছে।

ফেনীর পুলিশ সুপার জাকির হাসান বলেন, কাতারে বিস্ফোরণে ফেনীর দুই যুবকের মৃত্যুর বিষয়টি আমি শুনেছি। তবে অফিসিয়ালী ভাবে এখন পর্যন্ত কেউ আমাদের অবহিত করেনি।