শহর প্রতিনিধি->>
ফেনী ট্রমা সেন্টারে রোগী ও চিকিৎসকদের জন্য বিশুদ্ধ পানির ব্যবস্থা করলো স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন ‘সহায়’। শুক্রবার বিকেলে উপহার হিসেবে ফেনী ট্রমা সেন্টারে দুটি সুপেয় বিশুদ্ধ পানির ফিল্টার স্থাপন করেছে সহায়।

সহায়ের উপহার প্রদানকালে জেলা সিভিল সার্জন, ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ ইকবাল হোসেন ভূইয়া, ডাঃ রিপন নাথ, সহায়ের সভাপতি মনজিলা আক্তার মিমি ও সাধারণ সম্পাদক মুহাম্মদ দুলাল তালুকদার উপস্থিত ছিলেন।

মনজিলা আক্তার মিমি জানান, রোগী, ডাক্তার ও নার্সদের বিশুদ্ধ পানি নিশ্চিতে আমাদের সংগঠনের পক্ষ হতে দুটো বিশুদ্ধ পানির ফিল্টার বসানো হয়েছে। এছাড়াও রোগীর প্রয়োজনে গরম পানির জন্য হট পট ও ফ্লাস্ক দেয়া হয়েছে।

সাধারণ সম্পাদক মুহাম্মদ দুলাল তালুকদার বলেন, ইতোমধ্যে আমাদের নিজস্ব এ্যাম্বুলেন্সটি হাসপাতাল কর্তৃপক্ষকে ব্যবহারের জন্য দেয়া হয়েছে। এ দুর্যোগে ডাক্তার ও করোনা আক্রান্ত মানুষের পাশে আমরা থাকতে প্রস্তুত রয়েছি।

প্রসঙ্গত, ফেনী শহরের মহিপালে অবস্থিত ট্রমা সেন্টারটি ইতোমধ্যে করোনা আক্রান্ত রোগীদের চিকিৎসা সেবা দেয়ার জন্য প্রস্তুত করা হয়েছে। ৩০ শয্যা বিশিষ্ঠ আইসোলেশন হাসপাতালটি চাবি শুক্রবার সকালে দায়িত্বপ্রাপ্তদের হাতে তুলে দেন সিভিল সার্জন। আক্রান্ত রোগীকে ভর্তির মাধ্যমে হাসপাতালের কার্যক্রম আনুষ্ঠানিকভাবে চালু হয়েছে।

Sharing is caring!