পরশুরাম প্রতিনিধি->>

ফেনী-১ আসনের সাংসদ শিরিন আক্তার বলেন, আওয়ামী লীগ সরকার দেশের আনাচে কানাচে উন্নয়নের ছোঁয়া পৌঁছে দিচ্ছে।এই সরকারের আমলেই দেশের বিভিন্ন খাতে উন্নয়ন ও অর্থনৈতিক সুবিধা পাচ্ছে। এজন্য আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে এই সরকারের উন্নয়নের মাত্রার ধারাবাহিকতা বজায় রাখতে হবে।

শনিবার বিকালে জঙ্গলঘোনা এলাকায় নবনির্মিত ব্রীজ দু’টির নামফলক উন্মোচন ও কমিউনিটি ক্লিনিকের উদ্বোধন শেষে এমন মন্তব্য করেন।

বাংলাদেশ সমাজতান্ত্রিক দলের (জাসদ) নেতা মনোয়ার হোসেন মজুমদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন পরশুরাম উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা হাবিব শাপলা, পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ শাহাদাত হোসেন খান, পরশুরাম উপজেলা এলজিইডি প্রকৌশলী শাহ আলম ভূঁইয়া, ফেনী জেলা জাসদ সভাপতি নূরুল আমিন, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, পরশুরাম উপজেলা জাসদের সাধারণ সম্পাদক তছলিম উদ্দিন প্রমুখ।

পরশুরাম উপজেলা জাসদের সাধারণ সম্পাদক তছলিম উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য রাখেন এলাকার স্থানীয় মুক্তিযোদ্ধা, গণ্যমানৌ ব্যক্তিসহ জাসদের বিভিন্ন নেতাকর্মীরা।

পরশুরাম উপজেলার ৩নং চিথলিয়া ইউনিয়নের অলকা-জঙ্গলঘোনা এবং পালপাড়া-জঙ্গলঘোনা সড়কে মুহুরী এবং সিলোনীয়া নদীর উপর নবনির্মিত দুইটি ব্রীজ উদ্বোধনের পর আনুষ্ঠানিকভাবে ব্রীজ দুটি যান চলাচলের জন্য উন্মুক্ত করে দেওয়া হয়।

পরে ফেনী-১ (পরশুরাম-ফুলগাজী-ছাগলনাইয়া) আসনের সংসদ সদস্য শিরিন আক্তার একটি কমিউনিটি ক্লিনিক উদ্বোধন করেন।

জানা যায়, অলকা-জঙ্গলঘোনা এবং জঙ্গল ঘোনা-পালপাড়া চিথলিয়া ইউনিয়নের অন্যতম গুরুত্বপূর্ণ সড়ক। পরশুরাম উপজেলার পরশুরাম সদর থেকে চন্দনা, পালপাড়া, শালধর, রাজসপুর সহ আশপাশের লোকজন এ সড়কটি ব্যবহার করেন।

এই সড়কে প্রতিদিন চলাচল করে শত শত যানবাহন। দীর্ঘদিন ধরে এই এলাকাবাসীর প্রানের দাবী ছিল এই দুইটি সড়কের।স্থানীয় সংসদ সদস্য শিরিনা আক্তার এলাকাবাসীর দুর্ভোগ লাঘব করতে উদ্যোগ নেন। তার উদ্যোগ ও প্রচেষ্টায় মুহুরী নদীর উপর ৭ কোটি ৩ লাখ টাকা ব্যায়ে ৯০ মিটার দীর্ঘ এবং সিলোনিয়া নদীর উপর ৩ কোটি ১৬ লাখ টাকা ব্যয়ে ৪৫ মিটার দৈর্ঘ্য ব্রীজটির নির্মাণকাজ বাস্তবায়ন করে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)।

গুরুত্বপূর্ণ দুটি ব্রিজ উদ্বোধনের মধ্য দিয়ে এলাকাবাসীর দীর্ঘদিনের আশা পুরন হয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা।

এদিকে স্থানীয় জনগণের দাবীর প্রতি সন্মান রেখে নব নির্মিত কমিউনিটি ক্লিনিকের রাস্তাটি অবিলম্বে পাকাকরণের আশ্বাস দেন সাংসদ শিরিন আক্তার।