সোনাগাজী প্রতিনিধি->>
সোনাগাজীতে ২২ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।করোনাভাইরাসের বিস্তার রোধে সরকারের জারিকৃত নির্দেশনা অমান্য করায় বৃহস্পতিবার (২ এপ্রিল) সন্ধ্যায় এ জরিমানা করা হয়। এদের মধ্যে ১৫জন ব্যবসায়ী ও ৬ জন সাধারণ মানুষ রয়েছেন।

সোনাগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক অজিত দেব জানান, আজ সন্ধ্যায় ঘরে থাকার নির্দেশনা কার্যকর রাখতে উপজেলার ওলামা বাজার, নবিউল্লার বাজার,ইতালি বাজার, মতিগঞ্জ বাজার, মতিগঞ্জ বাসস্ট্যান্ড, বক্তারমুন্সি বাজার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশে হাজিস্ট্যান্ডে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

এসময় সরকারের জারিকৃত বিজ্ঞপ্তি অমান্য করার দায়ে ওইসব বাজারে দোকান খোলা রাখায় ১৬ জন ব্যবসায়ী ও বিনা প্রয়োজনে দোকানে অবস্থান করায় ৬ ব্যক্তিকে এ জরিমানা করা হয়। তাদের কাছ হতে মোট ২১ হাজার টাকা অর্থদন্ড আদায় হয়। এছাড়া এদের মধ্যে ২ জন ব্যবসায়ীর কাছ থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত দোকান বন্ধ রাখতে মুচলেকা নেওয়া হয়।

অজিত দেব আরো বলেন, বৃহত্তর জনগোষ্ঠীর স্বার্থে গুটিকয়েক আইন অমান্যকারীকে ছাড় দেওয়া হবে না। সোনাগাজীর সকল ব্যবসায়ী ও জনসাধারণকে সরকারের জারিকৃত বিজ্ঞপ্তি মেনে চলার জন্য আহ্বান জানান তিনি।অন্যথায় এধরনের অভিযান অব্যাহত থাকবে।

Sharing is caring!