বিশেষ প্রতিনিধি->>
করোনাভাইরাস সংক্রমণরোধে সরকারের পক্ষ হতে সামাজিক দুরত্বের উপর জোর দেয়া হয়েছে। ছোঁয়াচে এ সংক্রমণ এড়াতে জনসমাগম নিষেধ করা হয়েছে। সরকারের আহবান বাস্তবায়ন ও জনসচেতনতা বৃদ্ধিতে জনপ্রশাসন ও আইন-শৃংখলা বাহিনীসহ মাঠে কাজ করছে সেনাবাহিনী।

করোনাভাইরাস সংক্রমণরোধে সামাজিক দূরত্ব নিশ্চিতের লক্ষ্যে ফেনীতে কাজ করছে সেনাবাহিনী। আজ বুধবার (১ এপ্রিল) দাগনভূঞা উপজেলার বিভিন্ন বাজারে টহল দেয় সেনাবাহিনী। উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদ সমন্বয়ে দাগনভূঞা বাজার, নয়নপুর, কোরাইশমুন্সি, রাজাপুর, সিন্দুরপুর ও বেকের বাজার এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এসময় এলাকাবাসীকে সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ এবং বাড়িতে অবস্থান নেয়ার জন্য আহবান জানায় সেনাবাহিনী।এছাড়াও জনসচেতনতায় লিফলেট বিতরণ ও মাইকিং করা হয়। এসময় রাস্তা ও যানবাহনে জিবাণুনাশক তরল ছিটায় সেনাবাহিনীর টহলরত দল।

সেনা টহল দলের নেতৃত্বে মেজর আসাদ জানান, বাজারে কিছু জনসমাগম ঘটছে কিন্তু নিষেধ করলে শুনছে। গ্রামীন বাজারে জনসমাগম যেমনটা ভাবা হচ্ছিল সেরকম নেই। মানুষ সচেতন হচ্ছে।

এসময় বিভিন্ন বাজার পরিদর্শনে অংশ নেন উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান প্রমূখ।

Sharing is caring!