সদর প্রতিনিধি->>
ফেনীতে করোনা উপসর্গ নিয়ে এক যুবকের (৩০)মৃত্যু হয়েছে। বুধবার দুপুরে ফেনী সদর উপজেলার ছনুয়া ইউনিয়নরে নিজ বাড়ীতে তার মৃত্যু হয়।সে ফেনী সেন্ট্রাল হাই স্কুল সংলগ্ন একটি গ্রিল ওয়ার্কশপে কাজ করতো।
তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

পুলিশ ও পরিবার সূত্র জানায়,গত ৪/৫ দিন আগে নিহত যুবকের জ্বর ও শ্বাসকষ্ট দেখা দিলে সোমবার স্বজনরা তাকে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়।সেখানে কর্তব্যরত
চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয়। মঙ্গলবার রাত থেকে তার শ্বাসকষ্ট বেড়ে গেলে বুধবার দুপুরে তার মৃত্যু হয়।

বোগদাদিয়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক ওমর হায়দার জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরিবারের সদস্যরা জানিয়েছেন নিহত যুবকের জ্বর ও শ্বাসকষ্ট ছিলো। তবে কি কারণে তার মৃত্যু হয়েছে তা পরীক্ষা-নিরীক্ষা শেষে জানা যাবে।

জেলা সিভিল সার্জন ডা.সাজ্জাদ হোসেন জানান, রিপনের লাশ ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পরীক্ষা-নিরীক্ষার জন্য আইইডিসিআরকে অবহিত করা হয়েছে। তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য চট্টগ্রামের বাংলাদেশ ইনিস্টিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকশন ডিজিজ (বিআইটিআইডি) এ পাঠানো হচ্ছে।

Sharing is caring!