শহর প্রতিনিধি->>
করোনা ভাইরাস সংক্রমণ রোধে স্যনিটাইজ সামগ্রী হিসেবে ব্যবহৃত অ্যালকোহল অতিরিক্ত মূল্যে বিক্রয়ের অপরাধে জাহান সার্জিক্যালকে ১৫ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। শনিবার রাতে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসনের সহকারী কমিশনার মো. মনিরুজ্জামান এ দন্ডাদেশ দিয়েছে।

আদালত সূত্র জানায়, বাজার মনিটরিং ও সরকারি নির্দেশনা মেনে ঘরে অবস্থান বিষয়ে সচেতন করার জন্য অভিযান চলায় ভ্রাম্যমান আদালত। শনিবার বিকেল থেকে রাত অবদি ফেনী সদর উপজেলা ও ছাগলনাইয়া উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়।
অভিযানে শহরের ট্রাংক রোডে মডেল থানার বিপরীতে অবস্থিত জাহান সার্জিক্যালকে অতিরিক্ত মূল্যে অ্যালকোহল বিক্রয়ের অপরাধে ১৫ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। এছাড়া ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের কাশিপুরের বাসিন্দা মাহবুবুল নামের এক ব্যক্তিকে ড্রাইভিং লাইসেন্স ব্যতীত মোটরসাইকেল চালানোর অপরাধে এক হাজার টাকা, দুর্গাপুরের বলরাম দাসকে সরকারী নির্দেশনা অমান্য করে কাপড়ের দোকান খোলার অপরাধে ৫’শ টাকা জরিমানা করা হয়।

এছাড়া ছাগলনাইয়ার শুভপুর ও পাঠাননগরে অভিযান করে জনগনকে বাইরে আড্ডা দেওয়া থেকে বিরত থেকে বিরত থাকতে বলা হয়। একই সাথে বিভিন্ন স্থানে খেলার মাঠগুলোতে শিশু-কিশোরদের খেলাধুলা অবস্থায় দেখতে পাওয়ায় তাদের খেলা বন্ধ করে ঘরে অবস্থান করার জন্য সচেতন করা হয়।
অভিযান পরিচালনার সময় আনসার বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!