শহর প্রতিনিধি->>
ফেনী-২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী তার সংসদীয় এলাকার গরীব ও অসহায় ৫০ হাজার মানুষকে খাদ্যপণ্য বিতরণের আশ্বাস দিয়েছেন। আজ বৃহস্পতিবার (২৬ মার্চ) ফেনী পৌরসভায় সাংবাদিকদের সাথে করোনা পরিস্থিতি নিয়ে আলাপকালে এ আশ্বাস প্রদান করেন সাংসদ।

সাংসদ বলেন, বিতরণের জন্য ৫০ হাজার প্যাকেট তৈরি করা হবে। প্রতিটি প্যাকেট ২০ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি মসুর ডাল এবং তেল থাকবে। ফেনী সদর উপজেলার প্রতিটি ইউনিয়নে স্থানীয় জনপ্রতিনিধি ও আওয়ামী লীগ নেতাদের তত্ত্বাবধানে এ কার্যক্রম পরিচালনা করা হবে। তবে বিতরণকালে জনসমাবেশ এড়িয়ে চলার পরামর্শ দেন তিনি।

এসময় করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনার কথা উল্লেখ করে সাংসদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনা যে নির্দেশনা দিয়েছেন সেই মোতাবেক ফেনীর আওয়ামী লীগ নেতাকর্মী ও জনপ্রতিনিধিরা মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন।

তিনি বলেন, তার এ নির্দেশনা মোতাবেক পদক্ষেপ গ্রহণের কারণে এখনো বাংলাদেশে করোনা ভাইরাস নিয়ন্ত্রণে রয়েছে। সাংসদ বলেন, এতে আতংকিত হবার কিছু নেই।

জেলায় করোনা ভাইরাস সংক্রমণ নিয়ন্ত্রণে বিভিন্ন পদক্ষেপের কথা উল্লেখ করে সাংসদ বলেন, আপনারা জানেন ফেনী জেলায় ৪৩ টি ইউনিয়ন, ৬টি উপজেলা এবং ৫টি পৌরসভা এটি জেলা পরিষদ এবং ২০ জন জেলা পরিষদের সম্মানিত সদস্য আছেন। জেলার প্রতিটি ইউনিয়ন, পৌর মেয়র, জেলা পরিষদ চেয়ারম্যানসহ আওয়ামী লীগের নেতৃত্বে আমরা আরও এক মাস আগে হতে মানুষের মধ্যে সচেতনতা তৈরিতে কাজ করে যাচ্ছি।
তিনি বলেন, আমরা প্রতিটি ঘরে গিয়ে মানুষকে সচেতন করার লক্ষ্যে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করেছি। সেই মোতাবেক আমাদের আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রত্যেকে আন্তরিকভাবে কাজ করছে। ইতোমধ্যে মানুষের সচেতনতা বৃদ্ধি জেলাব্যাপী ১ লাখ লিফলেট বিতরণ ও মাইকিং করা হয়েছে।

Sharing is caring!