শহর প্রতিনিধি->>
ফেনীতে করোনা ভাইরসের অজুহাতে চিকিৎসা সেবা নিতে আসা ব্যাক্তিগের সেবা দিতে ডায়াগনস্টিক সেন্টার চালু রাখার সিদ্ধান্ত দিয়েছে সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন।
বুধবার জারিকৃত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন স্বাক্ষরিত আদেশে বলা হয়, ‘নোভেল করোনা ভাইরাস প্রাদুর্ভাবেরর পূর্বে প্রাইভেট হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে বিশেষজ্ঞ চিকিৎসক, নিয়োগকৃত নার্স, কর্মকর্তা-কর্মচারী যেভাবে জনসাধারনকে বিভিন্ন চিকিৎসা সেবা দেয়া হতো বর্তমান সময়েও তারই ধারাবাহিকতায় বজায় রেখে চিকিৎসা সেবা চালিয়ে নিতে সংশ্লিষ্ট মালিক পক্ষকে অনুরোধ করা যাইতেছে। উক্ত আদেশ পালন না করিলে মালিক কর্তৃপক্ষ, কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হইবে।’

সরেজমিন ঘুরে দেখা যায়, শহরের শহীদুল্লাহ কায়সার সড়কের নিউ ইবনেসিনা ডায়াগনস্টিক সেন্টার, ফেনী ক্লিরিক, পপুলার ডায়াগনস্টিক সেন্টার, ভাইটাল রিচার্স, কমপেক্ট মেডিকেল সেন্টার, ই স্কয়ার ল্যাব, ট্রাংক রোডের প্যাসিফিক, সাইকা হেলথ কেয়ার সেন্টার, শতাব্দী ডায়াগনস্টিক সেন্টার, মর্ডান ডায়াগনস্টিক সেন্টার, জননী ডায়াগনস্টিক সেন্টার, গ্রীন ডায়াগনস্টিক সেন্টারসহ বিভিন্ন ডায়াগনস্টিক সেন্টারে চিকিৎসকরা চেম্বার করছেননা। কিছু কিছু প্রতিষ্ঠানে দু’একজন চিকিৎসক চেম্বার করলেও বেছে বেছে রোগী দেখছেন।
ফেনী জেলা বিএমএর সাধারণ সম্পাদক ডা. বিমল চন্দ্র শীল বলেন, করোনা ভাইরাসে ডাক্তার-রোগি কেউ ঝুঁকিমুক্ত নন। চেম্বারে ভীড় না না করে প্রয়োজনে ফোনে সেবা নিতে রোগদের অনুরোধ করা হচ্ছে।

Sharing is caring!