শহর প্রতিনিধি->>
করোনা ভাইরাস সংক্রাম এড়াতে ঘরে বন্দি থাকায় ফেনীর লালপোল বেদে পল্লীতে খাদ্য সামগ্রী বিতরন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন সহায়। মঙ্গলবার দুপুরে সংগঠনের সদস্যরা প্রথমিক অবস্থায় সেখানে থাকা ৭০ পরিবারসহ ফেনীতে ১০০ পরিবারের জন্য চাল, ডাল, আলু, তৈল, লবন, সাবান ও হ্যান্ড স্যানিটাইজার বিতারন করে।
সংগঠনের সভাপতি মন্জিলা আক্তার মিমির তত্বাবধানে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেনী জেলা যুবলীগের সিনিয়র সহ সভাপতি ও সহায়’র উপদেষ্ঠা জিয়াউল আলম মিষ্টার, ফেনী প্রেস ক্লাবের সভাপতি মুহাম্মদ আবু তাহের ভূঁইয়া, সাধারণ সম্পাদক আরিফুর রহমান, কাজিরবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবদুর রউপ, নিউজ টুয়েন্টি ফোরের ফেনী জেলা প্রতিনিধি নজির আহম্মদ রতন, সহায়’র সহ সভাপতি জুলহাস তালুকদার, সাধারন সম্পাদক মুহাম্মদ দুলাল তালুকদার প্রমুখ।
অতিথিরা এসময় বেদে পল্লীর বাসিন্দাদের জানান, বিশ্বজুড়ে চলছে করোনা ভাইরাসের আতঙ্ক। প্রতিদিন নতুন সংক্রমণের সঙ্গে বাড়ছে মৃত্যুর সংখ্যাও। এরইমধ্যে বাংলাদেশেও হানা দিয়েছে প্রাণঘাতী এ ভাইরাস। এ ভাইরাস প্রতিরোধে যথাসম্ভব প্রয়োজন ছাড়া বাইরে বের হতে নিষেধ করা হচ্ছে। উচ্চ এবং মধ্যবিত্তরা ঘরে থাকার চেষ্টা করলেও নিম্নবিত্তদের কোনো পথ নেই। তাই তাদের জন্য এই সামান্য খাদ্য সামগ্রী তুলে দিয়েছে সহায়।

Sharing is caring!