সংবাদ বিজ্ঞপ্তি->>

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে সেলিম আল দীন চর্চা কেন্দ্র ফেনী জেলা শাখা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছে। মঙ্গলবার সকালে শহরের পুরাতন জেল রোডস্থ মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভের পাশে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন সেলিম আল দীন চর্চা কেন্দ্র ফেনী জেলা শাখার নেতৃবৃন্দ।

সেলিম আল দীন চর্চা কেন্দ্র ফেনী জেলা শাখার সাধারণ সম্পাদক রাজিব সারওয়ারের নেতৃত্বে শ্রদ্ধাঞ্জলিতে অংশগ্রহণ করেন সাংগঠনিক সম্পাদক নাজমুল হক শামীম , সদস্য আনোয়ার হোসেন রাজু, এমএফ রহমান মিলন, পৃথ্বীরাজ চক্রবর্তী, আর কে শামীম পাটোয়ারী, সেলিম আল দীন চর্চা কেন্দ্র সোনাগাজী শাখার আহ্বায়ক আব্দুর রহমান সুজন সহ ফেনী ও সোনাগাজী কমিটির নেতৃবৃন্দ।

সেলিম আল দীন চর্চা কেন্দ্র ফেনী জেলা শাখার সাধারণ সম্পাদক রাজিব সারওয়ার বলেন, ১৯৭৫ এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তার স্বপরিবারকে হত্যার মাধ্যমে দুর্বৃত্তরা জাতিকে ধ্বংস করতে চেয়েছিল। জাতীয় শোক দিবসের আজকের এই দিনে বঙ্গবন্ধু ও তার স্বপরিবারের প্রতি গভীর শোক ও নিহত সকলের প্রতি শ্রদ্ধাঞ্জলি জানিয়েছে সেলিম আল দীন চর্চা কেন্দ্র ফেনী জেলা শাখা।