সোনাগাজী প্রতিনিধি->>
ফেনীর সোনাগাজীতে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে ওমর ফারুক মিস্টার (৪০) নামে এক যুবকের হাতের কব্জি কেটে ও তার সহোদর ওমর কাজী বিকাশ (৩৫) কে কুপিয়ে গুরুত্বর আহত করেছে প্রতিপক্ষ ও ভাড়াটে সন্ত্রাসীরা। মঙ্গলবার দুপুরে উপজেলার আমিরাবাদ ইউনিয়নের উত্তর সোনাপুর তিনবাড়িয়া গ্রামের ডুবাইওয়ালাগো বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতদের পরিবার ও এলাকাবাসী জানায়, বেলায়েত হোসেনের সাথে একই বাড়ির আবুল খায়েরের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছে। গত কয়েক দিন পূর্ব থেকে বেলায়েত হোসেন তার মালিকীয় দখলীয় জমিতে নতুন ঘর নির্মাণ কাজ শুরু করেন। ওই জমিতে মালিকানা দাবী করে আবুল খায়ের ও তার ছেলে আবদুল্লাহ আল মামুনের নেতৃত্বে ১০-১৫জন সশস্ত্র সন্ত্রাসী বেলায়েত হোসেনের পরিবারের সদস্যদের উপর অতর্কিত হামলা করে। এসময় সন্ত্রাসীরা বেলায়েত হোসেনের ছেলে ওমর ফারুক মিস্টার ও ওমর কাজী বিকাশকে উপর্যুপুরি কুপিয়ে গুরুত্বর আহত করে। সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে মিস্টারের ডান হাতের কব্জি কেটে গুরুত্বর আহত হয়। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে প্রথমে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। মিস্টারকে উন্নত চিকিৎসার জন্য ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করে ও পরে উন্নত চিকিৎসার জন্য চট্রগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
সোনাগাজী মডেল থানার ওসি মঈন উদ্দিন আহমমদ জানান, এ ব্যাপারে ওমর কাজী বিকাশ বাদী হয়ে ৫জনের নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

Sharing is caring!