শহর প্রতিনিধি->>

ফেনীতে বাংলাদেশ খেলাফত মজলিসের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে শহরের মিজান রোড তমিজিয়া মসজিদের সামনে কর্মসূচী পালিত হয়।

বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ফেনী জেলা খেলাফত মজলিসের উদ্যোগে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন, ওলামা-মাশায়েখ এবং আল্লামা মামুনুল হক সহ সকল রাজকারাবন্ধী নেতৃবৃন্দের মুক্তির প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ খেলাফত মজলিশ ফেনী জেলা শাখার সভাপতি মাওলানা জসিম উদ্দিনের সভাপতিত্বে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ক্বারী আবু বক্কর সিদ্দিক, সহ সভাপতি মাওলানা আব্দুল মতিন, বাংলাদেশ খেলাফত মজলিশ দাগনভূঞা উপজেলা শাখার সভাপতি মাওলানা আব্দুল হক, দাগনভূঞা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল খালেক প্রমুখ।

সমাবেশ বক্তরা বলে, দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে সাধারণ জনগনের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। শিক্ষা সিলেবাস থেকে মুসলমানদের সংস্কৃতিকে বাদ দিয়ে ডারউইনের সংস্কৃতিকে শিক্ষা সিলেবাসে বাধ্যতামূলক করা হচ্ছে। কোমলমতি শিশুদের ঈমান হারানোর পাঁয়তারা করা হচ্ছে।

তারা আরও বলেন, এদেশে মানুষের ভোটের অধিকার নেই। প্রতিবাদ করলে মামুনুল হক সহ আলেম ওলামাদের আটক রাখা হচ্ছে। ২০১৪ এবং ২০১৮ সালের মতো নাটকীয় নির্বাচন এবার হতে দেয়া হবে না।

সমাবেশে বাংলাদেশ খেলাফত মজলিশ ফেনী জেলাসহ বিভিন্ন উপজেলার অর্ধশতাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।