নিজস্ব প্রতিনিধি->>

ফেনী শহরের গোডাউন কোয়াটারের ইমতিয়াজ ফুডকে জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ। বুধবার সকালে ভোক্তা অধিকার সংরক্ষণ ফেনীর সহকারী পরিচালক সোহেল চাকমা ১০ হাজার টাকা জরিমানা করেন।
জাতীয় গোয়েন্দা সংস্থা এনএসআই উপ-পরিচালক মো: মতিউল ইসলাম চৌধুরী ও উপ-পরিচালক ডি এম ইউসুফ হোসেনের নেতৃত্বে ভোক্তা অধিদপ্তরসহ ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এসময় মেসার্স ইমতিয়াজ ফুড প্রোডাক্টসকে জরিমানা করার পাশাপাশি অন্যান্য প্রতিষ্ঠানকে সতর্ক করা হয়।

এদিকে ভ্রাম্যমান আদালত পরশুরামে দুই ফার্মেসির জরিমানা করেছে। নামসবর্ষ কোম্পানীর ঔষধ রাখা ও সঠিক তাপমাত্রায় ঔষধ সংরক্ষণ না করায় পরশুরামে ফার্মেসীর জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার দুপুরে পৃথক অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নু এমং মারমা মং এ জরিমানা করেন।
নু এমং মারমা মং জানান, পরশুরাম বাজারের রোকেয়া ফার্মেসীকে নামসবর্ষ ঔষধ রাখার অপরাধে ৫ হাজার ও সঠিক তাপমাত্রায় ঔষধ সংরক্ষণ না করায় মিতালী ফার্মেসীকে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
অভিযানে ফেনী জেলা ঔষধ প্রশাসনের সহকারী পরিচালক সালমা সিদ্দিকা, পরশুরাম থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মোতাহার হোসেনসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!