শহর প্রতিনিধি->>

ফেনীতে মাদকসেবনের অপরাধে পাঁচজনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলার শহীদ মিনার এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনিরুজ্জামানের নেতৃত্বে অভিযান চালিয়ে এ দণ্ড দেওয়া হয়।
দণ্ডপ্রাপ্তরা হলেন, ফেনীর দক্ষিণ বিরিঞ্চির আবু তাহের ও পাঁচগাছিয়ার তাজুল ইসলাম, সোনাগাজী উপজেলার সিরাতুন্নবী ওমর, বাগেরহাটের শুক্কুর তালুকদার, লক্ষ্মীপুরের রামগতির জমির আলী। তাদের মধ্যে দুইজনকে তিনমাসের কারাদণ্ড এবং তিনজনকে এক মাসের কারাদণ্ড করা হয়েছে। এছাড়া সবাইকে ১০০ টাকা করে জরিমানাকরা হয়েছে।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসনের সহকারী কমিশনার মনিরুজ্জামান বলেন, সদর উপজেলার শহীদ মিনার এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে পাঁচ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও জরিমানা করা হয়েছে। এসময় ট্রাংক রোডে পথচারীদের মাঝে মাদক বিরোধী সচেতনতা বৃদ্ধিতেও প্রচারণা করেন অভিযান পরিচালনাকারীরা।
ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফেনী জেলা শাখার সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ জাহিদ, পরিদর্শক অমর কুমার সেন এবং অন্যান্য সদস্যরা।

Sharing is caring!