সোনাগাজী সংবাদদাতা->>

আগামী নির্বাচনকে সামনে রেখে স্বদলীয় নেতা কর্মীদের দাবির মুখে সংগঠনকে গতিশীল করার লক্ষে সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফয়জুল ইসলাম সেলিকে সোনাগাজী উপজেলা আওয়ামী লীগ এক জরুরি বৈঠকের সিদ্ধান্ত মোতাবেক সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের পদ থেকে সহ-সভাপতি পদে নির্বাচিত করা হয়।

বৃহস্পতিবার (১৩ জুলাই) সোনাগাজী উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর মফিজুর রহমান এবং সাধারণ সম্পাদক এ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকনের সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করা হয়।

ফয়েজুল ইসলাম সেলিম উপজেলার আমিরাবাদ ইউনিয়নের বাশতলা গ্রামের মরহুম করিমুল হকের ছেলে। দীর্ঘ রাজনৈতিক জীবনে ফযেজুল ইসলাম সেলিম একজন উপজেলার স্বচ্ছ নিবেদিত রাজনীতিবিদ হিসাবে পরিচিত।

তাকে সহ-সভাপতি নির্বাচিত করায় উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক শামছুল আরেফিন বলেন, ফয়জুল ইসলাম সেলিম একজন দলের নিবেদিত প্রাণ। তিনি রাজনীতিতে আমাদের সমসাময়িক। দীর্ঘ দিন দল থেকে মূল্যায়িত না হওয়ায় তার বিষয়ে আমরাও হতাশ ছিলাম।

তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সেলিম বলেন, দলের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেছি। দীর্ঘদিন পর আবার দল মুল্যায়ন করেছে এজন্য ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম হাজারী এমপিসহ সোনাগাজী উপজেলা আ’লীগের সভাপতি-সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা জানাই। দায়িত্ব পালনে অতীতের ন্যায় সকলের সহযোগিতা কামনা করছি।