শহর প্রতিনিধি->>
ফেনী জেনারেল হাসপাতালে আব্দুল্লাহ (১৮) নামে এক ছিনতাইকারীকে আটক করা হয়েছে। সোমবার দুপুরে ২৫০ শয্যা বিশিষ্ট ফেনী জেনারেল হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসারত এক রোগীর ব্যাগ হতে মোবাইল ও নগদ টাকা ছিনতাইকালে তাকে স্থানীয় জনতা আটক করে পুলিশে সোপর্দ করে। এসময় তার কাছ হতে ছিনতাইকৃত মোবাইল ফোনসেট উদ্ধার করা হলেও টাকা উদ্ধার হয়নি। আটক ছিনতাইকারী কিশোরগঞ্জের ভৈরবের কান্দিপাড়ার আনোয়ারের ছেলে।

ছিনতাইয়ের শিকার ছাগলনাইয়ার উত্তর আঁধার মানিক গ্রামের তাজুল ইসলামের স্ত্রী শাহানাজ বেগম জানান, ‘‘আমি হাসপাতালে জরুরী বিভাগে চিকিৎসা নিচ্ছিলাম। এসময় আমার ব্যাগ হতে একটি স্যামসাং মোবাইল ফোনসেট ও নগদ ২ হাজার ৪শ টাকা ছিনিয়ে পালিয়ে যাবার চেষ্টা করে ওই ছিনতাইকারী। অন্য একজন মহিলা ব্যাপারটি দেখতে পেয়ে চোর বলে চিৎকার শুরু করলে স্থানীয় জনতা তাকে ধাওয়া শুরু করে। একপর্যায়ে হাসপাতালে গেইটে র‌্যাবের টহলরত দলের একজন সদস্য ও স্থানীয়দের সহায়তায় তাকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

ফেনী জেনারেল হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী উপপরিদর্শক (এএসআই) জাকির হোসেন জানান, ছিনতাইকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Sharing is caring!