শহর প্রতিনিধি->>
ফেনীর মোহাম্মদ আলী বাজার এলাকায় শনিবার অভিযান চালিয়ে ভারতীয় আমদানী নিষিদ্ধ ২৩ বোতল হুইস্কি (মদ) এবং ৭ ক্যান বিয়ারসহ একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

ফেনীস্থ র‌্যাব-৭, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী একটি সিএনজিযোগে বিক্রয়ের উদ্দেশ্যে মাদকদ্রব্য বহন করিয়া ফেনীর সীমান্তবর্তী এলাকা হইতে ফেনী শহরের দিকে নিয়ে আসছে।এমন সংবাদের ভিত্তিতে আজ বিকেলে (২২ ফেব্রুয়ারি ) র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল ফ ফেনী মডেল থানাধীন মোহাম্মদ আলী বাজার মিশু হার্ডওয়ার এর সামনে ঢাকা টু চট্টগ্রাম মহাসড়কের উপর একটি চেকপোষ্ট স্থাপন করে।এসময় ফেনী শহরগামী একটি সিএনজিকে থামানোর সংকেত দিলে সিএনজিটি থামালে সিএনজিতে থাকা একজন যাত্রী সিএনজি হইতে নেমে একটি প্লাষ্টিকের ব্যাগ নিয়া পালানোর চেষ্টাকালে কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার গোলাইকরা গ্রামের আবুল বশরের ছেলে আসামি সবর আলী বাবু (৩০)কে আটক করে।

পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক তল্লাশী করে প্লাষ্টিকের ব্যাগের ভিতর হতে আমদানি নিষিদ্ধ ২৩ বোতল হুইস্কি (মদ) এবং ৭ ক্যান বিয়ার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্র্যের আনুমানিক মূল্য ৩০ হাজার টাকা।

ফেনীস্থ র্যাব-৭ এর ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক মোঃ নুরুজ্জামান জানান, আটক আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে সুকৌশলে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন ধরণের মাদকদ্রব্য সীমান্তবর্তী এলাকা হইতে আনয়ন করিয়া ফেনী শহরের বিভিন্ন জায়গায় বিক্রয় করিয়া আসতেছে।গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

​ ​

Sharing is caring!