imageশহর প্রতিনিধি, ২৮ জানুয়ারি->>

ফেনীতে পথ শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন করেছে ফিউচার ফোর্স বাংলাদেশের নামে একটি বেসরকারী সামাজিক সংগঠন। বুধবার দুপুরে ফেনী সরকারী কলেজের মুল ভবনের সামনে “স্বপ্নপুরী” স্কুলের পথ শিশুদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন করা হয়।
ইনস্প্রিনিং হ্যাপিনেস এন্ড এডুকেশন মন্ত্রে উদ্দীপিত ফিউচার ফোর্স বাংলাদেশের দলনেতা ইফতেখার আলম জিতুর তত্বাবধানে অতিথি হিসেবে সুবিধাবঞ্চিত পথশিশুদের মাঝে শিক্ষা উপকরণ তুলে দেন ফেনী সরকারী কলেজের অধ্যক্ষ আবুল কালাম আজাদ, ফেনী প্রেস ক্লাবের সহ সাধারণ সম্পাদক ও ইনডিপেনডেন্ট টিভির ফেনী প্রতিনিধি নাজমুল হক শামীম, ফেনী কলেজের প্রভাষক মালেক হোসেন ও মোহাম্মদ শাহজাহান।
সংগঠনটির প্রজেক্ট অফিসার সৈয়দ জাহেদুল আলম অপুর নেতৃত্বে একঝাঁক তরুন কলেজ শিক্ষার্থী প্রতিদিন বিকেলে শহরের ২৫ জন পথশিশুকে ফেনী সরকারী কলেজের মুল ভবনের বারান্দায় পাঠদান দেয়া হয়।
প্রসঙ্গত, ২০১৪ সালের ১লা এপ্রিল ফিউচার ফোর্স বাংলাদেশের কার্যক্রম শুরু হলেও ‘স্বপ্ন দেখাবো স্বপ্নপুরীতে’ এই মন্ত্রে উজ্জিবিত হয়ে চলতি বছর প্রথম দিনেই সংগঠনের সদস্যরা সুবিধাবঞ্চিতদের জন্য খুলেছিল “স্বপ্নপুরী” নামের একটি বিদ্যালয়। এই বিদ্যালয়টির শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ থেকে বিকেলের নাস্তা পুরো খরচ-ই বহন করে থাকে স্কুল কর্তৃপক্ষ।