নিজস্ব প্রতিনিধি->>

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে মুজিববর্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণের সিদ্ধান্ত নিয়েছে ফেনী পৌরসভা। বুধবার দুপুরে ফেনী পৌর মেয়র হাজী আলাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত বিশেষ সভায় মুজিববর্ষের কর্মসূচি গ্রহণ করা হয়।
সভায় প্যানেল মেয়র আশ্রাফুল আলম গীটার, নজরুল ইসলাম স্বপন মিয়াজী, কাউন্সিলর সাইফুর রহমান, লুৎফুর রহমান খোকন হাজারী, সংরক্ষিত মহিলা কাউন্সিলর জেসমিন, সচিব খাঁন মোহাম্মদ ফারাবী, স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ কৃষ্ণপদ সাহাসহ পৌর কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
সভায় পৌরসভা প্রাঙ্গণে ‘বঙ্গবন্ধু কর্ণার’, ফ্রী মেডিকেল ক্যাম্প, ১৮টি ওয়ার্ডে পরিষ্কার-পরিচ্ছন্নতা ও মশক নিধন কর্মসূচি, হোটেল-রেস্টুরেন্ট, হাসপাতালগুলোতে ভেজাল বিরোধী ও পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযান এবং ১৮টি ওয়ার্ডের অংশগ্রহণে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতা আয়োজনের সিদ্ধান্ত হয়। কর্মসূচী বাস্তবায়নে একাধিক উপ-কমিটি গঠন করা হবে।
ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী জানান, পৌরসভায় বঙ্গবন্ধু কর্নার স্থাপন করা হবে। মার্চের ১ তারিখ থেকে এ কার্যক্রম শুরু হবে।
ফেনী পৌর মেয়র হাজী আলাউদ্দিন জানান, যথাযোগ্য মর্যাদা ও বর্ণিল আয়োজনে মুজিববর্ষ উদযাপনে পৌরসভা ব্যাপক কর্মসূচী নিয়েছে। পর্যায়ক্রমে জেলা প্রশাসন ও জেলা আওয়ামীলীগের সাথে সমন্বয় করে কর্মসূচীর দিনক্ষণ নির্ধারণ করা হবে।

Sharing is caring!