ক্রীড়া প্রতিনিধি->>
ফেনী সরকারী কলেজ ক্রিকেট লীগের উদ্বোধন হয়েছে। সোমবার সকালে ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।
ফেনী কলেজ ছাত্র সংসদ আয়োজিত কমিশনার জয়নাল আবেদীন স্মরণে ফেনী সরকারি কলেজ ক্রিকেট লীগের দ্বিতীয় আসরের এ টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজ অধ্যক্ষ প্রফেসর বিমল কান্তি পাল। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুজজামান, পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রহমান বি.কম, ফেনী পৌর মেয়র হাজী আলাউদ্দিন, জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট আকরামুজ্জমান, ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন, আনন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের সাধঅরণ সম্পাদক হারুন মজুমদার।

উদ্বোধনী অনুষ্ঠানে পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, দাগনভঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি দিদারুল কবির রতন, ফুলগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল আলিম মুজমদার, অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলামসহ গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

টুর্ণামেন্টে কলেজের অনার্স বিভাগের ১৫টি, একাদশ-দ্বাদশ শ্রেণির ১টি ও ডিগ্রি বিএসএস-বিবিএস এর ১টি এবং বিএ/বিএসসির ১টি দল অংশ নিচ্ছে। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে প্রাইজমানি ও ট্রফি প্রদান করা হবে। এছাড়া সেরা বোলার, সেরা ব্যাটসম্যান ও সেরা উইকেট কিপারকেও পুরস্কার প্রদান করা হবে।

উদ্বোধন শেষে কলেজের ১৮টি বিভাগের শিক্ষার্থীদের অংশগ্রহণে মনোমুগ্ধকর ডিসপ্লেতে বঙ্গবন্ধুর জীবন ও বাংলাদেশের উন্নয়নসহ বিভিন্ন চিত্র ফুটিয়ে তোলে শিক্ষার্থীরা। নুষ্ঠানে বিভিন্ন ডিপার্টমেন্টের ডিসপ্লে প্রতিযোগিতায় ১ম,২য় ও ৩য় স্থান অর্জনকারীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি।

Sharing is caring!