দাগনভূঞা প্রতিনিধি->>

দাগনভূঞায় আমদানি নিষিদ্ধ অবৈধ বিদেশী সিগারেটসহ চোরাকারবারী সুমন চন্দ্র দাসকে (৩৩) আটক করেছে র‌্যাব । বৃহস্পতিবার বিকালে দাগনভূঞা বাজারস্থ জিরো পয়েন্ট সংলগ্ন আল মদিনা হোটেলের সামনে ১৩ হাজার ২শ ৭৬ পিস আমদানি নিষিদ্ধ অবৈধ বিদেশী সিগারেট জব্দ করে র‌্যাব। আটক সুমন চন্দ্র দাস দাগনভূঞার উত্তর চাঁদপুর গ্রামের প্রিয়লাল চন্দ্র দাসের ছেলে।

ফেনীস্থ র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. নুরুজ্জামান জানান, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে একদল ব্যক্তি বিভিন্ন দেশ থেকে অবৈধভাবে বিদেশী সিগারেট এনে দাগনভূঞা বাজার এলাকার বিভিন্ন দোকানে বিক্রয় করছে। এমন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার বিকালে র‌্যাবের একটি দল দাগনভূঞা বাজারস্থ জিরো পয়েন্ট সংলগ্ন আল মদিনা হোটেলের সামনে অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সুমন চন্দ্র দাস কার্টুন নিয়া দৌড়ে পালানোর চেষ্টা করে। এ সময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে সুমনকে আটক করে। আটককৃত সুমনের হাতে থাকা কার্টুন তল্লাশী করে ১৩ হাজার ২শ ৭৬ পিস বিদেশী আমদানি নিষিদ্ধ অবৈধ সিগারেটসহ জব্দ করা হয়।

র‌্যাবের জিজ্ঞাসাবাদে আটক সুমন জানায়, সিগারেটগুলো বিভিন্ন দেশ থেকে অবৈধ উপায়ে সংগ্রহ করে বাংলাদেশের বিভিন্ন স্থানে পাইকারী বিক্রয় করে আসছে। জব্দকৃত সিগারেটের আনুমানিক মূল্য ১ লাখ ৬১ হাজার টাকা। আটককৃত ব্যক্তি ও জব্দকৃত মালামাল আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য দাগনভূঞা থানায় হস্তান্তরের প্রক্রিয়া চালাচ্ছে র‌্যাব।

Sharing is caring!