সোনাগাজী প্রতিনিধি->>
সোনাগাজীর আরু মেম্বারকে ডাকাতি মামলায় গ্রেফতার করেছে পিবিাআই। বুধবার বিকালে সোনাগাজী উপজেলার আমিন উদ্দিন মুন্সির বাজার এলাকা থেকে ডাকাতি মামলায় আবদুল বারেক ওরফে আরু মিয়াকে (৪৮) নাম গ্রেফতার করে। তিনি উপজেলার আমিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৫ নম্বর ওয়াডের্র ইউপি সদস্য। পুলিশ বলছে তিনি আন্ত:জেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তিনি ওই এলাকার মধ্যম আহম্মদপুর গ্রামের বাসিন্দা।
পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) উপপরিদর্শক (এসআই) মো: কবির হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার আমিন উদ্দিন মুন্সির বাজার এলাকা থেকে আবদুল বারেক আরু মিয়াকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে সোনাগাজী মডেল থানায় ডাকাতি মামলাসহ অস্ত্র, মাদক, চাঁদাবাজি ও অপহরণের অভিযোগে অন্তত ১০টি মামলা রয়েছে।
সোনাগাজী মডেল থানার একাধিক কর্মকর্তা বলেন, ২০১৮ ও ২০১৯ সালে উপজেলার আমিরাবাদ ও নবাবপুর ইউনিয়নসহ বেশ কয়েকটি এলাকায় সেনা কর্মকর্তার বাড়িতেসহ একাধিক ডাকাতির ঘটনার মামলায় গ্রেপ্তার ডাকাতদের আদালতে দেওয়া ১৬৪ ধারায় জবানবন্দিতে আওয়ামী লীগ নেতা আরু মিয়ার নাম ওঠে আসে। বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করা হবে।
এদিকে আমিরাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক জহিরুল আলম জহির বলেন, আবদুল বারেক আরু মিয়া প্রতিপক্ষের ষড়যন্ত্রের শিকার হয়েছেন।

Sharing is caring!