শহর প্রতিনিধি->>

ফেনীতে ৭ মাদক ব্যবসায়ীকে অর্থদন্ডের পাশাপাশি বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার সকালে শহীদ মিনার সংলগ্ন রাজাঝির দীঘির পাশে, সোমবার রাতে রেল স্টেশন ও মাস্টার পাড়ায় মাদক বিরোধী অভিযানে আটক করা হয় সাত মাদক ব্যবসায়ীকে। পরে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মনিরুজজামান আটককৃতদের বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করেন।

ভ্রাম্যমান আদালতের বিচারক মো. মনিরুজজামান জানান, মাদক বিরোধী অভিযানে মঙ্গলবার সকালে শহীদ মিনার সংলগ্ন রাজাঝির দীঘির পাশে অভিযান চালিয়ে গাঁজাসহ
তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতরা হলো- ট্রাংক রোডের আবদুল গফুরের ছেলে ও প্রবাসী হোটেলের কর্মচারী রহিম শিকদার, শান্তি কোম্পানী রোডের আলমগীর হোসেনের ছেলে আমির হোসেন (২৪) ও সদর উপজেলার দৌলতপর গ্রামের সফি উল্যার ছেলে আজিম মিয়াজী (২৫)।
আটকৃতরা তাদের অপরাধ স্বীকার করলে প্রত্যেককে একশত টাকা জরিমানা ও এক মাস করে কারাদন্ড প্রদান করা হয়। পরে দন্ডপ্রাপ্তদের জেলা কারাগারে প্রেরণ করা হয়।

এর আগে সোমবার রাতে শহরের রেল স্টেশন, মাস্টার পাড়া ও পুরাতন জেল রোড এলাকায় অভিযান চালিয়ে চার মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃতরা হলো- রংপুর জেলার আকরাম আলীর ছেলে বাবুল মিয়া (৪০), ময়মনসিংহ জেলার আনিসুল হকের ছেলে মোস্তাকিম আলম (২৩), পিরোজপুর জেলার হোসেন আলীর ছেলে বেলায়েত হোসেন (৫২) ও ফেনী সদর উপজেলার ফতেহপুর গ্রামের মফিজুর রহমানের ছেলে আকরাম হোসেন (২১)।
আটকৃতরা তাদের অপরাধ স্বীকার করলে প্রত্যেককে একশত টাকা জরিমানা ও এক মাস করে কারাদন্ড প্রদান করা হয়। সোমবার রাতেই দন্ডপ্রাপ্তদের জেলা কারাগারে প্রেরণ করা হয়।
ভ্রাম্যমান আদালত পরিচালনা সময় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফেনী জেলা শাখার পরিদর্শক অমর কুমার সেনসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

Sharing is caring!