সদর প্রতিনিধি->>

ফেনীতে সিএনজিচালিত অটোরিকশা ও ট্রাকের সংঘর্ষে অটোরিকশাচালক মো. হাসান ইমাম (২১) নিহত হয়েছেন। এসময় অটোরিকশার পাঁচ যাত্রী আহত হয়েছেন। বুধবার সকালে ঢাকা-চট্টগ্রাম পুরোনো মহাসড়কের ফেনী সদর উপজেলার মালিপুর রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মো. হাসান ইমাম পরশুরাম উপজেলার বক্সমাহমুদ ইউনিয়নের খাজুরিয়া এলাকার বাসিন্দা।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, ফেনী জেনারেল হাসপাতালের মোড় থেকে যাত্রী নিয়ে সিএনজিচালিত অটোরিকশার চালক বুধবার সকালে ছাগলনাইয়ার দিকে রওনা হন। তার অটোরিকশাটি ঢাকা-চট্টগ্রাম পুরোনো মহাসড়কের ফেনী সদর উপজেলার মালিপুর রাস্তার মাথা এলাকায় পৌঁছালে বিপরীত দিক আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশার সামনের অংশ দুমড়ে-মুচড়ে অটোচালক ও পাঁচজন যাত্রী আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ফেনী ২৫০ শয্যার জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক অটোচালক মো. হাসান ইমামকে মৃত ঘোষণা করেন। আহত পাঁচ যাত্রীর মধ্যে তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর দু’জন প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়ি চলে যায়।

ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। পুলিশ ক্ষতিগ্রস্থ অটোরিকশাটি উদ্ধার করেছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে।