সংবাদ বিজ্ঞপ্তি->>

ফেনী লিও ক্লাবের ২০২৩-২৪ বর্ষের কেবিনেট ঘোষণা করা হয়েছে। নতুন কেবিনেটে লিও এবিএস ফরহাদ প্রেসিডেন্ট ও লিও মোজাম্মেল হক মিলন সেক্রেটারী নির্বাচিত হয়েছেন।

২৩ মে রোজ মঙ্গলবার রাতে শহরের কুমিল্লা বাসস্ট্যান্ড এলাকাস্থ লায়ন্স ক্লাব অব ফেনীর কার্যালয়ে ফেনী লিও ক্লাবের ২০২৩-২৪ বর্ষের কমিটি ঘোষণা করা হয়।

লায়ন্স ক্লাব অব ফেনীর প্রেসিডেন্ট লায়ন এ কে এম রফিকুল হক নিপুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লায়ন জেলা ৩১৫ বি২, বাংলাদেশ এর চীফ এডভাইজর টু ডিজি লায়ন রুহুল আমিন ভূইয়া। বিশেষ অতিথি ছিলেন লায়ন জেলা ৩১৫ বি২, বাংলাদেশ এর রিজিওন চেয়ারপারসন ও ফেনী লিও ক্লাবের এডভাইজর লায়ন মনজুরুল ইসলাম ভূইয়া, লায়ন্স ক্লাব অব ফেনীর ২০২৩-২৪ বর্ষের ইলেক্ট প্রেসিডেন্ট লায়ন শহীদুল আলম ভূইয়া, ট্রেজারার লায়ন তোফায়েল আহমেদ রনি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফেনী লিও ক্লাবের প্রেসিডেন্ট লিও মোঃ জহির উদ্দিন, ইমিডিয়েট পাস্ট প্রেসিডেন্ট লিও টু লায়ন মুরাদ হাসনাত রাফি, ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট লিও এবিএস ফরহাদ, থার্ড ভাইস প্রেসিডেন্ট লিও ইউসুফ আহমেদ নিষাদ, সেক্রেটারী লিও মো. সবুজ, ট্রেজারার ইন্জিনিয়ার পংকজ শর্মাসহ ক্লাবের লিও সদস্য বৃন্দ।

নতুন নির্বাচিত কমিটিতে লিও মো. ইউসুফ আহমেদ নিষাদ ফার্স্ট ভাইস প্রেসিডেন্ট, লিও মো. সবুজ সেকেন্ড ভাইস প্রেসিডেন্ট, লিও মো. খায়রুজ্জামানকে ট্রেজারার ঘোষণা করা হয়েছে।।

ফেনী লিও ক্লাবের এডভাইজর লায়ন মনজুরুল ইসলাম ভূইয়া বলেন আগামী পুরো বছরজুড়ে যেন সর্বোচ্চ সংখ্যক সেবা কার্যক্রম সম্পন্ন করা হয় এবং পুরো বছরটিকে সেবা বছর হিসেবে ঘোষণা করেন।

ইলেক্ট প্রেসিডেন্ট আগামী বছরটিকে সাফল্যমন্ডিত করতে দৃঢ় প্রত্যয়ী এবং সকল লিও সদস্যদের সহযোগিতা কামনা করেছেন