ক্রীড়া প্রতিবেদক->>

ফেনীতে মার্কেন্টাইল ব্যাংক ১ম বিভাগ ক্রিকেট লীগের ফাইনাল ম্যাচ জিতে অপারিজত চ্যাম্পিয়ন হয়েছে ফ্রেন্ডশীপ ক্রিকেট ক্লাব। বৃহস্পতিবার বিকেলে ভাষা শহীদ সালাম স্টেডিয়ামে আয়োজিত লীগের ফাইনাল ম্যাচে স্কয়ার স্পোর্টিং ক্লাবকে ৭ উইকেটে হারিয়ে লীগের ২০১৯-২০ সালের শিরোপা ঘরে তুলে নিল ফ্রেন্ডশীপ। এ নিয়ে চারবার লীগ চ্যাম্পিয়ন হয়েছে ক্লাবটি। অলরাউন্ডিং নৈপুণ্যের জন্য ম্যান অব দ্যা ম্যাচ হয়েছে জাতীয় দলের অলরাউন্ডার সাইফুদ্দিন।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মার্কেন্টাইল ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও রেজা গ্রুপের চেয়ারম্যান একেএম শাহিদ রেজা শিমুল। অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোছাঃ সুমনী আক্তারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, ক্রিকেট উপ কমিটির চেয়ারম্যান রাজীব চৌধুরী।

এর আগে সকালে টসে জিতে স্কয়ার ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। ২৫.৩ ওভারে সব কয়টি উইকেট হারিয়ে স্কয়ার স্পোর্টিং ক্লাব সংগ্রহ করে ৮৩ রান। দলের পক্ষে স্কয়ারের ব্যাটসম্যান রাজু ৪৩ বলে ২৮ রান সংগ্রহ করে। ফ্রেন্ডশীপের বোলার সাইফ ৬.৩ ওভারে ৩০ রান দিয়ে ৩ উইকেট লাভ করে।

জয়ের জন্য ৮৪ রানের সহজ টার্গেটে ব্যাট করতে নেমে ১৬.২ ওভারে লক্ষ্যে পৌঁছে যায় ফ্রেন্ডশীপ। দলের পক্ষে সাইফ সর্বোচ্চ ২০ বলে ২৫ রান করে অপারিজত থাকে।

প্রসঙ্গত, গত ২৫ ডিসেম্বর মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড প্রথম বিভাগ ক্রিকেট লীগ ২০১৯-২০ আসর শুরু হয়। এতে ফেনীর ১০টি ক্রিকেট ক্লাব অংশ নেয়।

Sharing is caring!