শহর প্রতিনিধি->>

সারা দেশের মানুষ বেগম খালেদা জিয়ার নিজ জেলা ফেনীর জনসমাবেশ থেকেই শেখ হাসিনা সরকারের পতনের ঘণ্টা বেজে উঠবে বলে মন্তব্য করেছেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটি চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম।

তিনি বলেন, আগামী শুক্রবার স্মরণকালের বৃহৎ সমাবেশ অনুষ্ঠিত হবে ফেনী জেলা বিএনপির নেতৃত্বে। সারা দেশের মানুষ দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিজ জেলা ফেনীর দিকে তাকিয়ে আছে। ফেনীর জনসমাবেশ থেকেই হাসিনা সরকারের পতন ঘণ্টা বেজে উঠবে।

মঙ্গলবার (১৬ মে) দুপুরে জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে ১০ দফা দাবি বাস্তবায়নে ফেনী জেলা বিএনপি আয়োজিত জনসমাবেশ সফল করার লক্ষে প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, গায়েবী মামলায় নির্বিচারে গ্রেপ্তার, মিথ্যা মামলা ও পুলিশের হয়রানি, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, লোডশেডিং, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এ সমাবেশ করা হবে।

ফেনী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার জানান, আগামী ১৯ মে ফেনী জেলা বিএনপি আয়োজিত জনসমাবেশ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটি চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দীন মজুমদার ও হারুনর রশীদ হারুন (ভিপি হারুন)।

প্রস্তুতি সভায় সভাপতিত্ব করেন ফেনী জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ বাহার। সদস্য সচিব আলাল উদ্দিন আলালের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন জেলা বিএনপি ও এর সকল অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।