সদর প্রতিনিধি->>

ফেনীতে ২৫ কেজি গাঁজা ও শতাধিক বোতল ফেন্সিডিলসসহ শরিফুল ইসলাম ওরফে সুমন (২৯) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‍্যাব। সোমবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপোল এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান মাদকসহ তাকে আটক করা হয়। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ জব্দ করে র‍্যাব।

আটক শরিফুল ইসলাম ওরফে সুমন ফেনীর দৌলতপুর এলাকার আবু আহম্মদের ছেলে।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লালপোল এলাকায় অস্থায়ী চেকপোষ্ট স্থাপন করে গাড়ী তল্লাশী করে র‍্যাব। এসময় চট্টগ্রাম থেকো কুমিল্লা গামী একটি সন্দেহজনক পিকআপকে থামানোর সংকেত দিলে পিকআপটি না থামিয়ে চালক দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে। একপর্যায়ে পিকআপটি আটক করে তল্লাশি চালিয়ে পিকআপের ড্রাইভিং সীটের পাশ থেকে তিনটি প্লাস্টিকের বস্তার ভিতরে ২৫ কেজি গাঁজা ও ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় পিকআপ চালক শরিফুল ইসলাম ওরফে সুমনকে আটক করে র‍্যাব।

র‍্যাব আরও বলেন, আটককৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে র‍্যাবকে জানায় ড্রাইভিং পেশার আড়ালে দীর্ঘদিন ধরে সুকৌশলে মাদকদ্রব্য (গাঁজা, ফেন্সিডিল) চট্টগ্রাম জেলার সীমান্তবর্তী এলাকা হতে স্বল্প মূল্যে ক্রয় করে পরবর্তীতে কুমিল্লা, ফেনীসহ পার্শ্ববর্তী জেলার বিভিন্ন মাদক বিক্রেতা ও মাদক সেবনকারীদের কাছে অধিক মূল্যে বিক্রি করে আসছে।

র‍্যাব-৭ এর ফেনী ক্যাম্পের কোম্পানি কমান্ডার মো. সাদেকুল ইসলাম জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য চার লাখ ৭৫ হাজার টাকা। আটককৃত আসামী ও উদ্ধারকৃত মাদকদ্রব্য পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।