সদর প্রতিনিধি->>

ফেনীতে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে জহিরুল হক শামীম (৫২) নামে এক ইউপি সদস্য আহত হয়েছেন। সোমবার মধ্যরাতে উপজেলার কালিদহ ইউনিয়নের আলোকদিয়া গ্রামের বুড়ি পুকুর সংলগ্ন খোকা মিয়ার বাড়ির পাশে ওই ঘটনা ঘটে। এ সময় স্থানীয় জনতা মোস্তফা হোসেন নামে (৪৯) এক ছিনতাইকারীকে গণপিটুনির পর পুলিশে সোপর্দ করেছে।

এ ঘটনায় মঙ্গলবার দুপুরে ইউপি সদস্য জহিরুল হক শামীম বাদী হয়ে আটক মোস্তফা হোসেন ও অজ্ঞাত দু’জনকে আসামি করে ফেনী মডেল থানায় মামলা করেন।

আহত জহিরুল হক শামীম মোটবী ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও মোটবী গ্রামের রবিউল হকের ছেলে।

আটক ছিনতাইকারী মোস্তফা কুমিল্লার কোতোয়ালি থানার আমড়াতলী ইউনিয়নের দক্ষিণ রসুলপুর গ্রামের আবদুল জলিলের ছেলে।

আহত ইউপি সদস্য, পুলিশ ও স্থানীয়রা জানায়, ইউপি সদস্য জহিরুল হক শামীম মোটরসাইকেলে ফেনী শহরে থেকে বাড়ি যাচ্ছিলেন। সোমবার মধ্যরাতে কয়েকজন ছিনতাইকারী সড়কের ওপর একটি গাছের টুকরা ফেলে তার গতিরোধ করে। এসময় তার পকেট থেকে মানিব্যাগ ও মোবাইল ফোন ছিনিয়ে নেয় তারা। তিনি বাধা দিতে গেলে ছিনতাইকারীদের একজন ইউপি সদস্যকে ছুরিকাঘাত করে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে স্থানীয় লোকজন ধাওয়া করে মোস্তফা হোসেন নামে এক ছিনতাইকারীকে ধরে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন।

ইউপি সদস্য জহিরুল হক শামীমকে রাতেই একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় এবং আহত ছিনতাইকারীকে ফেনী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিনন বলেন, আটক ছিনতাইকারী পুলিশ পাহারায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ওই ছিনতাইকারীকে হাসপাতাল থেকে ছাড়া হলে আদালতে সোপর্দ করা হবে। পুলিশ ওই এলাকায় নিয়মিত অভিযান চালাচ্ছে।